Advertisement
০৫ মে ২০২৪
Anubrata Mondal

‘এখনও মনে করি অনুব্রত বীরভূমের বাঘ’, দলের জেলা সভাপতির পাশে দাঁড়িয়ে ফের ফিরহাদ-মন্তব্য

কলকাতা পুরসভার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ফের জানালেন, তিনি এখনও মনে করেন, বীরভূমের বাঘ অনুব্রত। সোমবার কলকাতা পুরসভা থেকে বেরিয়ে এ বার্তাই দিলেন তিনি।

রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ফের জানালেন, তিনি এখনও মনে করেন, বীরভূমের বাঘ অনুব্রত।

রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ফের জানালেন, তিনি এখনও মনে করেন, বীরভূমের বাঘ অনুব্রত। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৯:৪৯
Share: Save:

আবারও দলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ানোর বার্তা দিল তৃণমূল। কলকাতা পুরসভার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ফের জানালেন, তিনি এখনও মনে করেন, বীরভূমের বাঘ অনুব্রত। সোমবার কলকাতা পুরসভা থেকে বেরিয়ে এ বার্তাই দিলেন তিনি।

সোমবারই গরু পাচার মামলায় অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জেরার অনুমতি পেয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সে প্রসঙ্গে প্রশ্ন করায় পুরসভা থেকে বার হওয়ার সময় ফিরহাদ প্রথমে জানিয়েছিলেন, আদালতের রায় নিয়ে কোনও কথা বলবেন না। তাঁর কথায়, ‘‘কোর্টের বিষয়ে কথা বলব না। আমি জানি না। আমরা কোর্টের বিষয় কোর্টেই দেখব।’’ আদালতের উপর আস্থা আছে জানিয়ে এর পরেই ফিরহাদ বলেন, ‘‘আমার মনে হয়, কোর্টের উপর আমাদের বিশ্বাস রাখা উচিত। কোর্ট কখনও অবিচার করবে না। উপরে ভগবান, নীচে আদালত। এদের কাছে ন্যয়বিচার পাবই।’’ এত কিছুর পরেও কি অনুব্রতকে তিনি আগের মতোই ‘বাঘ’ মনে করেন? জবাবে ফিরহাদ জানান, ‘‘এখনও মনে করি বীরভূমের বাঘ অনুব্রত।’’

কেষ্টকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরার জন্য আদালতের কাছে ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ চেয়েছিল ইডি। ইডির আবেদন মঞ্জুর করে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত জানিয়েছে, প্রয়োজনে তৃণমূল নেতাকে রাজধানীতে এনে জেরা করা যাবে। গরু পাচার মামলায় অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সহগল হোসেন, গরু পাচারে মূল অভিযুক্ত এনামুল হক, বিএসএফ কম্যান্ড্যান্ট সতীশ কুমার দিল্লির তিহাড় জেলে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Firhad Hakim ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE