Advertisement
০২ মার্চ ২০২৪
Student Death

পর্ণশ্রীতে জলে ডুবে মৃত দ্বাদশ শ্রেণির কিশোর, বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে বিপত্তি

জলে ডুবে মৃত্যু হল দ্বাদশ শ্রেণির এক ছাত্রের। রবিবার এই ঘটনা ঘটেছে বেহালার পর্ণশ্রী থানা এলাকার অরবিন্দ পল্লিতে। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

A class 11 student drowned at a pond at Parnasree

জলে ডুবে মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রের। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেহালা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৫:৫২
Share: Save:

জলে ডুবে মৃত্যু হল দ্বাদশ শ্রেণির এক ছাত্রের। রবিবার এই ঘটনা ঘটেছে বেহালার পর্ণশ্রী থানা এলাকার অরবিন্দ পল্লিতে। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। মৃত ছাত্রের পরিবারের দাবি, সে সাঁতার জানত। ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

বেহালার ১২ জয়কৃষ্ণ পাল রোডের বাসিন্দা শৌভিক প্রামাণিক। সে বেহালা হাই স্কুলের বাণিজ্য শাখার ছাত্র। রবিবার সকালে বন্ধুদের সাথে ইসলামিয়া মাঠে ফুটবল খেলছিল সে। ফুটবল খেলার পর সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ বন্ধুদের সঙ্গে অরবিন্দ পল্লি এলাকার একটি পুকুরে স্নান করতে নামে সে। এর পর তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুভ্রজিৎ বিশ্বাস নামে ওই এলাকার এক বাসিন্দা বলেন, ‘‘জলে নেমে সকলে ছেলেটিকে খুঁজছিল। এর পর তাকে জল থেকে চুল ধরে টেনে তুলল। তার পর গাড়ি থামিয়ে ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হল। পরে শুনলাম ও মারা গিয়েছে।’’

শৌভিকের পরিবার সূত্রে জানা গিয়েছে যে, সে সাঁতার জানত। তার পরেও কী ভাবে সে ডুবে গেল তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। পর্ণশ্রী থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। শৌভিকের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তার বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE