Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Miscreants

মিষ্টির দোকানে চড়াও হয়ে ‘মারধর’

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর ৩টে নাগাদ ওই মিষ্টির দোকানে আসে কয়েক জন যুবক। মিষ্টি দই খেয়ে টাকা না দিয়ে তারা চলে যেতে গেলে বাধা দেন মালিক ও কর্মচারীরা।

An image of the fight

ভরদুপুরে মিষ্টির দোকানে তাণ্ডব চালাল এক দল দুষ্কৃতী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ০৮:১৭
Share: Save:

ভরদুপুরে মিষ্টির দোকানে তাণ্ডব চালাল এক দল দুষ্কৃতী। দোকানের মালিক এবং তাঁর ভাইপোকে মারধর করে মাথা ফাটিয়ে দিল তারা। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে রাজ্যের প্রধান সচিবালয় নবান্ন থেকে ঢিল ছোড়া দূরত্বে, শিবপুরের ওঙ্কারমল জেঠিয়া রোডে। ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর ৩টে নাগাদ ওই মিষ্টির দোকানে আসে কয়েক জন যুবক। মিষ্টি দই খেয়ে টাকা না দিয়ে তারা চলে যেতে গেলে বাধা দেন মালিক ও কর্মচারীরা। তখনই বচসা বাধে। অভিযোগ, তাঁদের দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায় ওই যুবকেরা। এর কিছু ক্ষণ পরে দলবল নিয়ে এসে তারা চড়াও হয় দোকানে। মারধর করা হয় মালিক রাজকুমার ঘোষ ও তাঁর ভাইপো স্বরূপ ঘোষকে। রাজকুমার বলেন ‘‘ওরা পাঁচ-ছ’জন ছুরি ও লাঠি নিয়ে চড়াও হয় আমাদের উপরে। ইট দিয়ে আমার ভাইপোর মাথা ফাটিয়ে দেয়। আমাকেও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। ক্যাশবাক্স থেকে টাকা লুট করে নিয়ে যায়। যাওয়ার সময়ে ফের হুমকি দিয়ে গেছে, রাতে এসে ওরা গুলি করে মেরে দেবে।’’

গোটা ঘটনায় আতঙ্কিত ওই দোকানের মালিক ও কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিবপুর থানার পুলিশ। তারা জানিয়েছে, দুষ্কৃতীদের খোঁজে তদন্ত শুরু হয়েছে। হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা বলেন, ‘‘অপরাধীদের চিহ্নিত করা হয়েছে। খুব শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miscreants sweet shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE