Advertisement
০২ মে ২০২৪
Kolkata Police Constable

বিয়ের বাকি ছিল ক’দিন, তার আগেই সার্ভিস রিভলভার দিয়ে নিজেকে শেষ করলেন কলকাতা পুলিশের কনস্টেবল

বুধবার রাত ন’টা নাগাদ পুলিশ ট্রেনং স্কুলের অস্ত্রাগারের সামনে দাঁড়িয়ে নিজেকে শেষ করে দেন জয়ন্ত। ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে এ দিন পোস্টিং ছিল তাঁর। ডিউটি করে ফিরেই এই পদক্ষেপ করেন জয়ন্ত।

Representative Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ০০:১০
Share: Save:

নিজের সার্ভিস রিভলভার দিয়ে নিজেকে শেষ করে দিলেন এক কলকাতা পুলিশের কনস্টেবল। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতা পুলিশ ট্রেনিং স্কুলের অস্ত্রাগারের সামনে। মৃত কনস্টেবলের নাম জয়ন্ত সরকার। বুধবার রাতের ঘটনা। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে আলিপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত জয়ন্তের বয়স হয়েছিল ২৮ বছর। তিনি নদিয়ার শান্তিপুরের বাসিন্দা। বুধবার রাত ৯টা নাগাদ পুলিশ ট্রেনিং স্কুলের অস্ত্রাগারের সামনে দাঁড়িয়ে নিজেকে শেষ করে দেন জয়ন্ত। ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে এ দিন পোস্টিং ছিল তাঁর। ডিউটি করে ফিরেই এই পদক্ষেপ করেন জয়ন্ত। মৃতদেহটিকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই দেহটির ময়নাতদন্ত হওয়ার কথা। তাঁর পরিবারের লোকেদের খবর দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, ক’দিন পরেই তাঁর বিয়ে হওয়ার কথা ছিল। তার ঠিক আগেই কী কারণে জয়ন্ত নিজেকে শেষ করে দেওয়ার মত চরম সিদ্ধান্ত নিতে পারলেন তা খতিয়ে দেখছে পুলিশ। পারিবারিক কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কি না সেই দিকটিও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police Death Constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE