×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জানুয়ারি ২০২১ ই-পেপার

গার্ডেনরিচে যুবককে লক্ষ্য করে পর পর গুলি, আহত বীরবাহাদুর ভর্তি এসএসকেএমে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০২ ডিসেম্বর ২০১৯ ১৮:৫২
এসএসকেএম হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় বীরবাহাদুর সিংহ। নিজস্ব চিত্র

এসএসকেএম হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় বীরবাহাদুর সিংহ। নিজস্ব চিত্র

ফের শহরে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা ঘটল। এ বার বন্দর এলাকার গার্ডেনরিচে। সোমবার সকালে ওই ঘটনায় এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বীরবাহাদুর সিংহ নামে গুরুতর জখম ওই যুবক আপাতত এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। কে বা কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছে এবং কেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

পুলিশ জানিয়েছে, এ দিন সকাল ১০টা নাগাদ গার্ডেনরিচের মসজিদ তালাব এলাকায় কোনও কাজে গিয়েছিলেন মেটিয়াবুরুজ থানার লিচুবাগান এলাকার বাসিন্দা বীরবাহাদুর। সে সময় এক অজ্ঞাত পরিচয় একাধিক দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁর উপর হামলা চালায়।বীরবাহাদুরকে লক্ষ্য করে তাঁর পিছন দিক থেকে দু’টি গুলি করা হয়। দু’টি গুলিই তাঁর পিঠে লাগে।

প্রত্যক্ষদর্শীদের দাবি,এর পরেই চম্পট দেয় দুষ্কৃতীরা। খবর পেয়ে বীরবাহাদুরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেপুলিশ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তিআপাতত বিপন্মুক্ত। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বীরবাহাদুরকে খুনের উদ্দেশ্যেই হামলা চালানো হয়েছিল। তবে, কী কারণে ওই হামলা, তা খতিয়ে দেখছে গার্ডেনরিচ থানার পুলিশ।

Advertisement

আরও পড়ুন: মোদীর বুলেট ট্রেন প্রকল্প নিয়ে সংশয় বাড়িয়ে উদ্ধব বললেন, পর্যালোচনা করা হবে​

আরও পড়ুন: গভীর রাতে ধাওয়া করে দুষ্কৃতী ধরতে গিয়ে আসানসোলে গুলিবিদ্ধ সাব-ইনস্পেক্টর​

এর আগে গতকাল সন্ধ্যাতেই একটি ক্লাবের দখল ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছিল কসবার গিরীন্দ্রশেখর বোস রো়ড। ক্লাব দখল করতে আসা দুষ্কৃতীরা গুলি ও বোমা ছোড়ে বলে অভিযোগকরেন স্থানীয়েরা। ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছিল।যদিওপুলিশ গুলি-বোমার কোনও প্রমাণ পায়নি বলেই দাবি করেছে।

Advertisement