Advertisement
০৯ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: বুকের ব্যথা কমছে না, এসএসকেএম থেকে অনুব্রতকে নিয়ে যাওয়া হচ্ছে রামরিক হাসপাতালে

দু’সপ্তাহ আগে কলকাতায় এসে সিবিআই দফতরে যাওয়ার কথা ছিল অনুব্রতের। তবে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তিনি।

হাসপাতাল থেকে বের করা হচ্ছে অনুব্রতকে।

হাসপাতাল থেকে বের করা হচ্ছে অনুব্রতকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ১৫:৩৬
Share: Save:

বুকের চাপ এবং ব্যথা কমছে না অনুব্রত মণ্ডলের। বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রতকে তাই সিটি অ্যানজিও করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ওই পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালের উডবার্ন থেকে বার করা হচ্ছে অনুব্রতকে। বুধবার এসএসকেএম থেকে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএমের অ্যানেক্স রামরিক হাসপাতালে। অনুব্রতের জন্য গঠিত মেডিক্যাল বোর্ডই তাঁর চিকিৎসার দায়িত্বে।

বুকে ব্যথা, শ্বাসকষ্ট নিয়ে দু’সপ্তাহ আগে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় অনুব্রতকে। এছাড়াও উচ্চ রক্তচাপ, স্লিপ অ্যাপনিয়া ও সংক্রমণ-সহ একাধিক সমস্যা রয়েছে তাঁর। এর আগে ফুসফুসের পরীক্ষা করা হয়েছিল অনুব্রতর। কিন্তু বুকে ব্যাথা এবং শ্বাসকষ্ট না কমায় সিটি অ্যানজিও করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্রের খবর, সিটি অ্যান্জিও-র রিপোর্ট আসতে দিন দুয়েক সময় লাগবে। মূলত হৃদ্‌যন্ত্রে কোনও ব্লকেজ আছে কি না, রক্ত সরবরাহের ধমনীতে ক্যালসিয়াম জমছে কি না, সেটা দেখার জন্য আজ সিটি অ্যান্জিও কারার সিদ্ধান্ত নেওয়া হয়। অনুব্রতের বুকে ব্যথা রয়েছে। অল্প হাঁটাচলা করলেই হাঁফ ধরে যাওয়ার সমস্যা রয়েছে। রিপোর্ট দেখে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC SSKM Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE