Advertisement
২০ মে ২০২৪
Heart Attack

হৃদ্‌যন্ত্র বিকল হয়েই মৃত্যু নিউ মার্কেটের দৃষ্টিহীনের

পুলিশ সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম শেখ মুন্না। বছর পঞ্চাশের মুন্না রফি আহমেদ কিদোয়াই রোডের একটি হোটেলের কাছে ফুটপাতে তাঁর দৃষ্টিহীন মাকে নিয়ে থাকতেন।

An image of heart

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ০৪:৪৬
Share: Save:

হৃদ্‌যন্ত্র বিকল হয়েই মৃত্যু হয়েছে নিউ মার্কেটের দৃষ্টিহীন ফুটপাতবাসীর। তাঁর দেহের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট থেকে এমনটাই জানা গিয়েছে বলে রবিবার পুলিশ সূত্রে খবর মিলেছে। এই ঘটনায় প্রাথমিক ভাবে খুনের ইঙ্গিত মিলেছিল। কিন্তু কোনও পক্ষের তরফেই রবিবার রাত পর্যন্ত অভিযোগ না মেলায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম শেখ মুন্না। বছর পঞ্চাশের মুন্না রফি আহমেদ কিদোয়াই রোডের একটি হোটেলের কাছে ফুটপাতে তাঁর দৃষ্টিহীন মাকে নিয়ে থাকতেন। ভিক্ষা করে দিন কাটানো ওই ব্যক্তির মৃতদেহ শনিবার দুপুরে উদ্ধার হয় সেই হোটেলেরই সামনের ফুটপাত থেকে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পারে, ওই ফুটপাতেরই বাসিন্দা অন্য তিন জনের সঙ্গে গন্ডগোলের সময়ে ধাক্কা মারা হয় মুন্নাকে। তার জেরে মাটিতে পড়ে গেলে আর উঠে দাঁড়াতে পারেননি তিনি। ঘটনাস্থল থেকে ওই তিন জনকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পারে, হার্টের সমস্যায় ভুগছিলেন মুন্না। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট থেকেও জানা যায়, রাস্তায় পড়ে যাওয়ার পরে হৃদ্‌যন্ত্র বিকল হয়েই তাঁর মৃত্যু ঘটেছে। মুন্নার মা নুরজাহান তাঁর ছেলেকে খুন করা হয়েছে বলে মুখে দাবি করলেও রাত পর্যন্ত অভিযোগ করেননি। যদিও আইনজীবীদের বক্তব্য, পুলিশ স্বতঃপ্রণোদিত ভাবেও প্রয়োজনীয় ধারা যুক্ত করতে পারে এ ক্ষেত্রে। কারও গাফিলতি থাকলে তাঁর শাস্তিরও ব্যবস্থা করতে পারে। কিন্তু লালবাজারের দাবি, ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসার পরেই এ ব্যাপারে পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE