Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

সায়েন্স সিটির কাছে দুর্ঘটনার কবলে আরাবুল-পুত্রের গাড়ি, অল্পের জন্য রক্ষা

এই দুর্ঘটনার ফলে সায়েন্স কাছে ব্যাপক যানজটের সৃষ্টি হয়ে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় প্রগতি থানার পুলিশ এবং ট্রাফিক পুলিশ।

picture 0f car accident.

গাড়ি দুর্ঘটনার কবলে তৃণমূল নেতা আরাবুল ইসলামের ছেলে হাকিমুল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ০০:৩৪
Share: Save:

গাড়ি দুর্ঘটনার কবলে ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের পুত্র হাকিমুল ইসলাম। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ সায়েন্স সিটির কাছে মেট্রোপলিটানে রাস্তার গার্ডরেল ভেঙে উল্টো দিক থেকে আসা একটি গাড়িতে সজোরে ধাক্কা মারে হাকিমুলের গাড়িটি। এই ঘটনায় দু’টি গাড়ির কোনও আরোহীই আহত হননি। এই দুর্ঘটনার ফলে এলাকায় যান চলাচল কিছু ক্ষণের জন্য ব্যাহত হয়।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার কলকাতায় একটি বিশেষ কাজে এসেছিলেন হাকিমুল। রাতে ভাঙড়ের বাড়িতে ফেরার সময় মেট্রোপলিটানের কাছে দ্রুত গতিতে থাকা তাঁর গাড়িটি লেন পরিবর্তনের সময় গার্ডরেল ভেঙে অন্য গাড়িটিতে ধাক্কা মারে। সংঘর্ষের ফলে দু’টি গাড়ির সামনের অংশই বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। আরোহীদের কেউই আহত হননি। এই দুর্ঘটনার ফলে সায়েন্স কাছে ব্যাপক যানজটের সৃষ্টি হয়ে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় প্রগতি ময়দান থানার পুলিশ। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টিকে অন্যত্র সরিয়ে নিয়ে যায় এবং যানজট নিয়ন্ত্রণ করার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে প্রগতি ময়দান থানার পুলিশ। হাকিমুলকে প্রগতি ময়দান থানায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে এসে পৌঁছেছেন আরাবুল হোসেনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Arabul Hossian TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE