Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Crime: গার্ডেনরিচে আক্রান্ত তরুণী, অভিযোগ গণধর্ষণের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ জুলাই ২০২১ ১২:১৭


প্রতীকী ছবি।

খাস কলকাতায় এক তরুণীর বাড়িতে ঢুকে তাঁকে গণধর্ষণের অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীর বিরুদ্ধে। গার্ডেনরিচ থানা এলাকার বাসিন্দা ওই তরুণীর আরও অভিযোগ, মঙ্গলবার দুপুরে তাঁকে গণধর্ষণ করা ছাড়াও তাঁদের বাড়ি থেকে ১৫ লক্ষ টাকা-সহ গয়নাগাঁটি লুঠপাট করে দুষ্কৃতীরা। ওই তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে গার্ডেনরিচ থানায় গণধর্ষণ-সহ লুঠপাটের অভিযোগ করেছে ২৬ বছরের ওই তরুণীর পরিবার। পরিবারের সদস্যরা জানিয়েছেন, গার্ডেনরিচ থানা এলাকায় ১৭৬ নম্বর পাহাড়পুর রোডের ওই ভাড়াবাড়িতে ঘটনার সময় তরুণী একাই ছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারিণী আগে একটি বিউটি পার্লারে কাজ করতেন। তাঁর মা-বাবা একটি কাপড়ের কারখানায় কর্মরত।

Advertisement

ওই তরুণীর দাবি, প্রতিদিন কাজে বেরনোর আগে মা-বাবার বাড়ির দরজা বাইরে থেকে তালাবন্ধ করে বেরিয়ে যেতেন। মঙ্গলবারও তা-ই করেছিলেন। দুপুরে দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে তাঁর হাত-পা বেঁধে বেডরুমে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এর পর পাশের ঘরের আলমারি ভেঙে ১৫ লক্ষ টাকা এবং গয়নাগাঁটিও লুঠপাট করে।

বুধবার সকালে ওই বাড়িতে তদন্তের জন্য যান কলকাতা পুলিশের ফরেন্সিক বিশেষজ্ঞ-সহ গোয়েন্দারা। তবে তদন্তে নেমে কয়েকটি বিষয়ে প্রশ্ন উঠছে তাঁদের। বাড়ির দরজা বাইরে থেকে তালাবন্ধ থাকলে তা কি ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীরা? দুষ্কৃতীরা কি তরুণীর পরিচিত? প্রতিবেশীদের দাবি, মঙ্গলবার ওই বাড়ি থেকে তালাভাঙার আওয়াজ শোনেননি তাঁরা। এ নিয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ ছাড়াও ওই বাড়ির আশপাশে সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

আরও পড়ুন

Advertisement