Advertisement
০২ মে ২০২৪
Fire breaks out

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ গার্ডেনরিচে, দুই শিশু-সহ আহত ২১ জন

সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ একটি বাড়িতে আগুন লেগে যায়। তার জেরেই এই কাণ্ড। আহতদের মধ্যে দু’জনকে প্রথমে কাছের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

image of fire

আহতদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ২১:১৮
Share: Save:

একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ। আহত ২১ জন। তাঁদের মধ্যে রয়েছে দুই শিশুও। গার্ডেনরিচের ঘটনা। আহতদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের দেখতে হাসপাতালে যাচ্ছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। দমকলের তিনটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে।

দমকল সূত্রে জানা গিয়েছে, বিকেল ৫টা ৪৫ মিনিট নাগাদ বিচালি ঘাট রোডের একটি বাড়ির এক তলায় আগুন লেগে যায়। তার জেরেই এই কাণ্ড। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় বাড়ির লোকজন রান্না করছিলেন। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। সেখান থেকে ফরেনসিক নমুনা সংগ্রহ করা হবে। গ্যাস সিলিন্ডারের অংশও মিলেছে। কী ভাবে আগুন, তা তদন্ত করে দেখা হচ্ছে।

আহতদের মধ্যে দু’জনকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় আহতরা এখন এসএসকেএমের বার্ন ইউনিট এবং ট্রমা কেয়ারে ভর্তি রয়েছেন। শুধু বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন ৪ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire breaks out gardenrich SSKM Mayor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE