Advertisement
০৪ মে ২০২৪
Kolkata Metro

বড়দিনে বাড়তি মেট্রো কলকাতায়, ৮ মিনিট অন্তর মিলবে পরিষেবা, প্রথম ও শেষ মেট্রো কখন?

বড়দিনে কলকাতায় অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ। মোট ২০৪টি মেট্রো চালানো হবে। ৮ মিনিট অন্তর মিলবে মেট্রো পরিষেবা। ভিড় সামাল দিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বড়দিনে অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

বড়দিনে অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ২১:০৭
Share: Save:

বড়দিনে কলকাতায় ভিড় সামলাতে অতিরিক্ত মেট্রো চালানো হবে। আগামী ২৫ ডিসেম্বর, রবিবার আপ ও ডাউন মিলিয়ে মোট ২০৪টি মেট্রো চালানো হবে। মঙ্গলবার কলকাতা মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষের তরফে এ কথা জানানো হয়েছে।

সাধারণত রবিবার ১৩০টি মেট্রো চালানো হয়। বড়দিনে শহরে ভিড় জমান বহু মানুষ। সেই ভিড় সামাল দিতেই বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই সঙ্গে রবিবার প্রথম মেট্রো মিলবে সকাল ৭টা ৫০ মিনিটে। শেষ মেট্রো রাত ১০টা ৫০ মিনিটে। বড়দিনে দুপুর ১টা ২০ মিনিট থেকে রাত ৯টা ২০ মিনিটের মধ্যে ৮ মিনিট অন্তর মিলবে মেট্রো।

কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো সকাল ৯টার পরিবর্তে রবিবার ছাড়বে সকাল ৭টা ৫০ মিনিটে। দমদম থেকেও ওই একই সময়ে প্রথম মেট্রো ছাড়বে। দমদম থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টা ৫৫ মিনিটে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল ৮টায়।

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ১০টা ৩৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী শেষ মেট্রো ছাড়বে রাত ১০টা ৪০ মিনিটে। দমদম থেকে কবি সুভাষ যাওয়ার শেষ মেট্রো ছাড়বে রাত ১০টা ৫০ মিনিটে। কবি সুভাষ থেকে দমদমগামী শেষ মেট্রো ছাড়বে ওই একই সময়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro christmas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE