Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madan Mitra

সিঁদুরখেলায় ‘কালারফুল’ মদন! জগদ্ধাত্রীর দশমীতে সানগ্লাস-তিলকে রঙিন কামারহাটির বিধায়ক

এমনিতে কামারহাটির তৃণমূল বিধায়ক সব সময়ই বেশ রঙিন। পোশাকে, রোদচশমায় সেই রঙের ঝলক ফুটে ওঠে। মেজাজেও তিনি কম রঙিন নন। রঙের খেলায় আগেও মেতেছেন, এ বার তিনি সিঁদুর খেলাতেও।

বৃহস্পতিবার দমদমে একটি জগদ্ধাত্রী পুজোর মণ্ডপে সিঁদুর খেলায় যোগ দিলেন ‘কালারফুল’ মদন।

বৃহস্পতিবার দমদমে একটি জগদ্ধাত্রী পুজোর মণ্ডপে সিঁদুর খেলায় যোগ দিলেন ‘কালারফুল’ মদন। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২০:৪১
Share: Save:

‘কালারফুল ছেলে’ মদন মিত্র। এ তকমা দিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ, দোল থেকে দুর্গাপুজো— তিনি সবেতেই রয়েছেন। এ বার সিঁদুরখেলাতেও মাতলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। জগদ্ধাত্রী পুজোর দশমীতে দক্ষিণ দমদমের একটি পুজো কমিটি সিঁদুরখেলার আয়োজন করেছিল। বৃহস্পতিবার সেখানেই যোগ দিলেন ‘কালারফুল’ মদন। চোখে হলুদ চশমা। পরনে লাল পাঞ্জাবি। গলায় ওড়না। কপালে সিঁদুরের তিলক। মদন জানালেন, আবারও ডাকলে আবারও যাবেন।

এমনিতে কামারহাটির তৃণমূল বিধায়ক সব সময়ই বেশ রঙিন। পোশাকে, রোদচশমায় সেই রঙের ঝলক ফুটে ওঠে। মেজাজেও তিনি কম রঙিন নন। সিনেমার পার্টি থেকে তাঁর নিজের কেন্দ্রের প্রায় সব অনুষ্ঠানেই উপস্থিত থাকেন মদন। সেখান থেকে মাঝেমধ্যে ফেসবুক লাইভও করেন। দোলের পার্টিতে রং মেখে হাজির হতেও দেখা গিয়েছে। কিন্তু সিঁদুর খেলা এই প্রথম। বৃহস্পতিবার মদন বলেন, ‘‘আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন এঁরা। পুজো উদ্যোক্তাদের সঙ্গে সিঁদুরখেলায় অংশ নিয়েছি। যে ভাবে আমায় আপ্যায়ন করেছেন উদ্যোক্তারা, আমি কৃতজ্ঞ। যত বার ডাকবেন, আমি আসব এবং তাঁদের পাশে দাঁড়াব।’’

গত বছরের সেপ্টেম্বরে চেতলায় দলের কর্মিসভায় কামারহাটির বিধায়ককে দলনেত্রী মমতা ‘কালারফুল’ বলেছিলেন। তিনি বলেছিলেন, ‘‘মদন একটু কালারফুল (রঙিন) ছেলে। আবার ও মাঝে মাঝে বেশি কালারফুল হয়ে যায়। বেশি কালারফুল হয়ে গেলে আবার প্রবলেম (সমস্যা) হয়ে যায়।’’ এ বার সেই মদনই সিঁদুরখেলায় অংশ নিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra TMC MLA TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE