Advertisement
০৩ মে ২০২৪
Crime

কলকাতায় আবার অস্ত্র উদ্ধার, ৪টি আগ্নেয়াস্ত্র- সহ ধৃত ১, বাজেয়াপ্ত নগদ টাকাও

শুক্রবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলির মধ্যে রয়েছে ৩টি সেমি অটোমেটিক পিস্তল ও একটি দেশি পিস্তল।

উদ্ধার হওয়া অস্ত্র ও নগদ টাকা।

উদ্ধার হওয়া অস্ত্র ও নগদ টাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৩:৫৭
Share: Save:

কলকাতায় আবার অস্ত্র উদ্ধার করা হল। শুক্রবার সকালে এপিসি রোড এলাকায় ৪টি আগ্নেয়াস্ত্র, ১০০ রাউন্ড গুলি-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ধৃতের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকাও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃত ব্যক্তিকে শুক্রবার আদালতে হাজির করানো হবে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম জয় চৌধুরী। শুক্রবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রগুলির মধ্যে রয়েছে ৩টি সেমি অটোমেটিক পিস্তল ও একটি দেশি পিস্তল।

প্রসঙ্গত, গত মাসেই কলকাতা থেকে কার্বাইন উদ্ধার করা হয়েছিল। উত্তর কলকাতার সিঁথির মোড় এলাকায় কার্বাইন-সহ চার জনকে গ্রেফতার করেছিল এসটিএফ। কার্বাইন ছাড়াও বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও প্রচুর জাল নোট উদ্ধার করা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, গোপন সূত্রে অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছিল চার জনকে। ধৃতদের মধ্যে দু’জন বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছিল। সেই ঘটনার কয়েক দিনের মধ্যেই কলকাতায় আবার অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE