Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

হাওড়া ব্রিজে বাস ফেলে বেপাত্তা চালক, যানজটে নাকাল মানুষ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৬
২১৫ এ রুটের বাসই ফেলে পালিয়েছেন চালক। -ফাইল চিত্র।

২১৫ এ রুটের বাসই ফেলে পালিয়েছেন চালক। -ফাইল চিত্র।

সকাল তখন প্রায় সাড়ে ১১টা। সমপ্তাহের প্রথম দিনের অন্যতম ব্যস্ত সময়। হাওড় ব্রিজ দিয়ে হু হু করে ছুটছে গাড়ি। দু’পাশের ফুটপাত দিয়ে ছুটছে পথচলতি মানুষও। তার মাঝেই বিপত্তি। যাত্রীবোঝাই একটি বাস সেতুর মাঝখানে ফেলে বেপাত্তা চালক! ফলে, প্রচণ্ড যানজট তৈরি হয় হাওড়া ব্রিজে। যানজটে নাকাল মানুষ।

পুলিশ জানিয়েছে, ওই বাসটি ২১৫ এ রুটের। সল্টলেক থেকে হাওড়া স্টেশনগামী যাত্রীবোঝাই বাসটি সেতুর মাঝামাঝি পৌঁছলে এক ট্যাক্সিচালককে পাশ দেওয়া নিয়ে গোল বাধে। ব্রিজের মাঝামাঝি বাস দাঁড় করিয়ে বাসচালক নেমে পড়েন। ট্যাক্সিচালকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। পরে তা হাতাহাতিল পর্যন্ত গড়ায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ কিছু ক্ষণ ধরে দুই চালকের মধ্যে এমনটা চলতে থাকে। তত ক্ষণে পিছনে একের পর এক গাড়ি দাঁড়িয়ে পড়ে। এর মাঝেই চালক বাস ফেলে রেখে চলে যান। যাত্রী নিয়ে বাসটি ব্রিজের মাঝে ওই ভাবেই পড়ে থাকে। ট্যাক্সিচালক তত ক্ষণে নিজের গাড়ি নিয়ে চলে গিয়েছেন।

খবর পেয়ে হাওড়া ব্রিজ চত্বরে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টরা ঘটনাস্থলে পৌঁছন। রেকার দিয়ে বাসটি সরানোর চেষ্টা করেন তাঁরা। ওই বাসচালককে এ দিন দুপুর পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। কেন তিনি বাস ফেলে রেখে চলে গেলেন, তা-ও জানতে পারেনি পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisement