Advertisement
০২ মে ২০২৪
Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা অসুস্থ, ভর্তি করানো হল হাসপাতালে

বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হৃদ্‌যন্ত্রে সমস্যা রয়েছে নিরূপার।

image of sourav ganguly and mother

বাঁ দিক থেকে নিরূপা গঙ্গোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: আনন্দবাজার আর্কাইভ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩০
Share: Save:

হাসপাতালে ভর্তি করানো হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে। বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হৃদ্‌যন্ত্রে সমস্যা রয়েছে নিরূপার। এখন আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি।

ঝিমুনি ভাব থাকায় বৃহস্পতিবার হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিরূপাকে। ইসিজি করানো হয়। রিপোর্টে কিছু সমস্যা ধরা পড়ে। তার পরেই তাঁকে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা। হৃদ্‌যন্ত্রের সমস্যার জন্য সৌরভকে যে চিকিৎসক দেখেন, তিনিই নিরূপার চিকিৎসা করছেন।

অতিমারির সময় দু’বার কোভিডে আক্রান্ত হয়েছিলেন নিরূপা। তখন দু’বারই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এক বার ২০২১ সালের সেপ্টেম্বরে। দ্বিতীয় বার ২০২২ সালের জুলাই মাসে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সে সময় অক্সিজেনও দিতে হয় তাঁকে। সে সময়ই জানা গিয়েছিল, হৃদ্‌যন্ত্রের সমস্যা রয়েছে তাঁর। পাশাপাশি, নার্ভের সমস্যা, ডায়বেটিস, থাইরয়েডের সমস্যা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE