Advertisement
০৮ মে ২০২৪
Electrocuted

Narkeldanga electrocution: এ বার নারকেলডাঙা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু, বাতিস্তম্ভে হাত দিতেই দুর্ঘটনা

গত রবিবার হরিদেবপুরে জমা জলের মধ্যে দিয়ে হাঁটার সময় একটি বাতিস্তম্ভে হাত দিয়ে ফেলে শিশু নীতীশ। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তার।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২০:২৫
Share: Save:

আবার কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু এক কিশোরের। নারকেলডাঙা এলাকায় ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, একটি বাতিস্তম্ভে হাত লাগাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বছর তেরোর মহম্মদ ফাইজানের। পড়াশোনা সেরে বাবার সঙ্গে বাড়ি ফিরছিল ফাইজান বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ ১৩ বছরের কিশোর মহম্মদ ফাইজান নারকেলডাঙা থানার রাজা রাজনারায়ণ স্ট্রিটে পুরসভার একটি বাতিস্তম্ভে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়। তড়িঘড়ি কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ দিন সকালেই বাঁকুড়া দু’নম্বর ব্লকের ভূতশহর গ্রামে বৃষ্টিতে ছিঁড়ে পড়া বিদ্যুতের তারে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দু’জনের। এ নিয়ে কেবলমাত্র শনিবার রাজ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জনের মৃত্যু হল।

গত রবিবারই হরিদেবপুর এলাকায় জমা জল দিয়ে হাঁটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাতিস্তম্ভে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় নীতীশ যাদব নামে একটি শিশু। তাকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Electrocuted Narkeldanga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE