Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Death: বৃষ্টিতে ছিঁড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট, বাঁকুড়ায় বেঘোরে মৃত্যু দুই গ্রামবাসীর

গ্রামে বিদ্যুতের একটি তার বিপজ্জনক ভাবে ঝুলছিল। সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হন পার্বতী ঘোষ। বাঁচাতে গিয়ে মৃত্যু হয় অনঙ্গ ঘোষেরও।

অনঙ্গ ঘোষ এবং পার্বতী ঘোষ।

অনঙ্গ ঘোষ এবং পার্বতী ঘোষ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৩:০৫
Share: Save:

বৃষ্টিতে ছিঁড়ে পড়া বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল দু’জনের। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে বাঁকুড়া দুই নম্বর ব্লকের ভূতশহর গ্রামে। মৃতদের নাম পার্বতী ঘোষ (৪৭) এবং অনঙ্গ ঘোষ ( ৬২)। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয়দের দাবি, ভূতশহর গ্রামে বেশ কিছু দিন ধরেই একটি বিদ্যুতের তার ঝুলেছিল। শুক্রবার রাতে বৃষ্টিতে ওই তার ছিঁড়ে রাস্তায় পড়ে যায়। শনিবার সকালে ওই রাস্তা দিয়ে পার্বতী যেতে গেলে ছিঁড়ে পড়া তারে ঠেকে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পার্বতীর শরীর থেকে তার সরাতে গিয়ে প্রতিবেশী অনঙ্গও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। এর পর স্থানীয়রা দু'জনকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যান। সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

অনঙ্গের ভাই সঞ্জয় ঘোষ বলেন, ‘‘গ্রামে বিদ্যুতের তার অনেক দিন ধরেই ঝুলছিল। আমরা বিষয়টি বার বার বিদ্যুৎ দফতরের নজরে আনলেও, তা মেরামত করা হয়নি। সেই সময় বিদ্যুৎ দফতর মেরামতির কাজ করলে এ ভাবে দু'জনকে মরতে হত না।’’

জোড়া মৃত্যুর ঘটনার পর গ্রামে গিয়ে বিদ্যুতের তারের সঙ্গে সংযুক্ত গাছের ডাল কেটে তার মেরামতির কাজ শুরু করে বিদ্যুৎ দফতর। বিদ্যুৎ দফতরের কর্মী দীনেশ শীট বলেন, ‘‘এর আগে আমরা এই গ্রামে ঝুলে পড়া তার সরানোর চেষ্টা করেছিলাম। কিন্তু সে সময় গ্রামের লোকজন গাছের ডাল কাটতে আপত্তি জানায়। তাই মেরামতি করা যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Electrocuted
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE