Advertisement
০৩ মে ২০২৪
Arrest

গোপন সূত্রে খবর পেয়ে ধৃত খরগোশ

লালবাজার সূত্রের খবর, খরগোশ ওরফে কার্তিক সোনকার নামে ওই দুষ্কৃতীকে শনিবার রাতে ধরা হয়েছে জোড়াবাগান থানা এলাকা থেকে। ধরা পড়েছে অমিত সিংহ ওরফে চাপটা নামে আর এক দুষ্কৃতীও।

An image of arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:০৫
Share: Save:

ছিল একাধিক অভিযোগ। শেষমেশ শনিবার রাতে গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে, পিস্তল উঁচিয়ে হুমকি দিচ্ছে খরগোশ। দ্রুত অভিযান চালায় পুলিশ। আর তাতেই ধরা পড়ে গেল খরগোশ। উদ্ধার হল একটি পিস্তল ও তিনটি কার্তুজও।

লালবাজার সূত্রের খবর, খরগোশ ওরফে কার্তিক সোনকার নামে ওই দুষ্কৃতীকে শনিবার রাতে ধরা হয়েছে জোড়াবাগান থানা এলাকা থেকে। ধরা পড়েছে অমিত সিংহ ওরফে চাপটা নামে আর এক দুষ্কৃতীও। কী উদ্দেশ্যে তারা ওই সেভেন এমএম পিস্তল নিয়ে ঘুরছিল, তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি রবীন্দ্র সরণি এলাকায়। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে জোড়াবাগান থানা এলাকায় টেগোর ক্যাসল স্ট্রিটে অভিযান চালায় লালবাজারের গুন্ডাদমন শাখা। সে সময়ে স্থানীয় কয়েক জনকে বন্দুক দেখিয়ে হুমকি দিচ্ছিল অভিযুক্তেরা। হাতেনাতে তাদের গ্রেফতার করে পুলিশ। রবিবার দু’জনকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। বিচারক ধৃতদের ২ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূলত তোলাবাজি করত অভিযুক্তেরা। কেউ তোলা দিতে রাজি না হলে তাঁদের প্রাণে মেরে ফেরার হুমকি দিত বলেও অভিযোগ। কোথা থেকে অভিযুক্তেরা বন্দুক এবং কার্তুজ পেল, তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের আর কোনও উদ্দেশ্য ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘ধৃতদের হেফাজতে নেওয়া হয়েছে। সেখানে জিজ্ঞাসাবাদ করা হবে। কোথা থেকে তারা পিস্তল পেল, কত দিন ধরে সেটি তাদের কাছে আছে, সবই খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalbazar pistol police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE