Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kolkata

Death: রেললাইনে আরপিএফ কর্মীর দেহ, মৃত্যু ঘিরে রহস্য

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ওই রাতে রেললাইন ও প্ল্যাটফর্মের সুরক্ষার দায়িত্বে ছিলেন মলয়বাবু।

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ০৫:৫৮
Share: Save:

রেললাইন থেকে উদ্ধার হল এক প্রৌঢ় আরপিএফ কর্মীর দ্বিখণ্ডিত মৃতদেহ। তাঁর নাম মলয় দাস (৫৭)। সোনারপুর জিআরপি সূত্রে জানা গিয়েছে, বুধবার গভীর রাতে মলয়বাবুর দ্বিখণ্ডিত দেহটি পাওয়া যায় শিয়ালদহ দক্ষিণ শাখার ঘুটিয়ারি শরিফ স্টেশনের কাছে। প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানা গিয়েছে, শেষ রাতের ডাউন ক্যানিং লোকালের নীচে ওই আরপিএফ কর্মীর মৃত্যু হয়। তবে ট্রেনের নীচে তিনি কী ভাবে এলেন, তা নিয়েই দানা বেঁধেছে রহস্য। এটি আত্মহত্যা, দুর্ঘটনা, না কি অন্য কিছু, সেটাই এখন তদন্ত করে দেখছে পুলিশ।

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ওই রাতে রেললাইন ও প্ল্যাটফর্মের সুরক্ষার দায়িত্বে ছিলেন মলয়বাবু। সাধারণত, রাতের শেষ ট্রেন চলে যাওয়ার পরে রেললাইন পরীক্ষা করা হয়। ভোরের প্রথম ট্রেন যাত্রা শুরু করার আগেই সেই পরিদর্শন ও পর্যবেক্ষণের কাজ শেষ করা হয়। কিন্তু এ ক্ষেত্রে রাতের শেষ ট্রেন ছেড়ে যাওয়ার আগেই কেন মলয়বাবু রেললাইনে গিয়েছিলেন, তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশায় রয়েছেন তদন্তকারীরা। কী ভাবে ঘটনাটি ঘটল, বলতে পারছে না জিআরপি-ও।

মলয়বাবুর দেহ নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে জিআরপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE