×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ জুন ২০২১ ই-পেপার

সোমবার ভোর পর্যন্ত বন্ধ শিয়ালদহ উড়ালপুল, ৩ দিন গাড়ি চলবে ঘুরপথে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ অক্টোবর ২০২০ ২১:৩৩
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

ইস্ট-ওয়েস্ট মেট্রোর সুড়ঙ্গ নির্মাণের কারণে সোমবার ভোর পর্যন্ত বিদ্যাপতি সেতুতে (শিয়ালদহ) গাড়ি চলাচল বন্ধ থাকছে। আজ, শুক্রবার ভোরে শুরু হয়েছে সুড়ঙ্গের কাজ। শিয়ালদহ সেতুর নীচে শিশির মার্কেটের বেশ কিছু দোকানও বন্ধ রাখা হবে। এই তিন দিন ঘুরপথে উত্তর থেকে দক্ষিণ এবং ইএম বাইপাস থেকে ধর্মতলার মধ্যে গাড়ি চলাচল করবে।

লোকাল ট্রেন বন্ধ রয়েছে। তার উপরে এ দিন গাঁধী জয়ন্তীর ছুটি ছিল। আগামী দু’দিন শনি ও রবিবার হওয়ায় ট্রাফিকের সমস্যা হবে না বলেই মনে করছেন লালবাজারের পুলিশকর্তারা। গাড়িগুলিকে ক্রিক রো, বিবি গাঙ্গুলি স্ট্রিট, আমহার্স্ট স্ট্রিট, কলেজ স্ট্রিট, মহাত্মা গাঁধী রোড, নির্মলচন্দ্র স্ট্রিট এবং এসএন ব্যানার্জি রোড দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

মৌলালি থেকে রাজাবাজারমুখী গাড়িকে এসএন ব্যানার্জি রোড, ধর্মতলা, চিত্তরঞ্জন অ্যাভিনিউ, কলুটোলা, কলেজ স্ট্রিট দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। মানিকতলা থেকে মৌলালির দিকে আসা গাড়ি বিবেকানন্দ রোড, আমহার্স্ট স্ট্রিট, বিবি গাঙ্গুলি স্ট্রিট, নির্মলচন্দ্র স্ট্রিট, ওয়েলিংটন, লেনিন সরণি দিয়ে চলাচল করবে।

Advertisement

আরও পড়ুন: রেলের কমিটির নামে প্রতারণা, চার্জশিটে নেই মুকুলের নাম​

আরও পড়ুন: সিনেমা হল খোলা নিয়ে মমতাকে তোপ বাবুলের, মামলার পরামর্শও​

মানিকতলা থেকে যে সব গাড়ি শিয়ালদহ স্টেশনের দিকে যাবে, সেগুলো নারকেলডাঙা মেন রোড, ফুলবাগান, বেলেঘাটা হয়ে যাবে। রাজাবাজারের দিক থেকে যে সব গাড়ি হাওড়া স্টেশনের দিকে যাবে, সেগুলো উড়ালপুলের মহাত্মা গাঁধী রোড র‌্যাম্প হয়ে সোজা যেতে পারবে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement