Advertisement
১৬ জুলাই ২০২৪
Sexual Harassment in Kolkata Club

কলকাতার এক অভিজাত ক্লাবের কর্তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ! থানায় ওই ক্লাবেরই মহিলা কর্মী

ক্লাবের ওই কর্তার বিরুদ্ধে শেক্সপিয়র সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। মহিলার অভিযোগ, ওই কর্তা একাধিক বার তাঁকে নানা ভাবে হেনস্থা করেন।

South Kolkata\\\\\\\\\\\\\\\'s elite club official accused of harassment against female employer, files police complaint

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১২:৫৬
Share: Save:

দক্ষিণ কলকাতার এক অভিজাত ক্লাবের কর্তার বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। অভিযোগকারিণী ওই ক্লাবেই কর্মরত। মহিলার অভিযোগ, ওই কর্তা একাধিক বার তাঁকে নানা ভাবে হেনস্থা করেন। নানা অছিলায় তাঁকে দিয়ে বিভিন্ন আপত্তিকর কাজও করাতেন বলে অভিযোগ।

ক্লাবের ওই কর্তার বিরুদ্ধে শেক্সপিয়র সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগকারিণীর কথায়, তিনি ওই ক্লাবে অনেক দিন ধরে কাজ করছেন। গত ১১ ফেব্রুয়ারি সকালের দিকে ওই কর্তা তাঁকে ডেকে পাঠান। ক্লাব চত্বরের একটি নির্মীয়মাণ অংশে তাঁকে যেতে বলা হয়। সেখানে গিয়ে ওই মহিলা দেখেন অভিযুক্ত মদ্যপান করছেন। মহিলার অভিযোগ, তাঁকে দেখামাত্রই ওই ব্যক্তি এগিয়ে আসেন। তাঁর শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন। ভয়ে কিছুটা দূরে সরে যান মহিলা। তার পর ক্লাবেরই অন্য এক কর্মীকে ফোন করে ডাকেন ওই মহিলা।

শুধু ওই দিন নয়। তার পরও একাধিক বার অভিযুক্ত তাঁর সঙ্গে অভব্য ব্যবহার করেছেন বলে অভিযোগ মহিলার। এমনকি, বার বার তাঁর হাতও ধরেছেন। ওই কর্তার বিরুদ্ধে মহিলা ক্লাব কর্তৃপক্ষকেও অভিযোগ জানান। কিন্তু মহিলার দাবি, ক্লাব কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনও পদক্ষেপ করেননি। তার পরই থানায় অভিযোগ জানান তিনি।

মহিলার সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর আইনজীবী জানান, গত ২০ জুন ওই ক্লাবের এক কর্তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের হয়েছে। যদিও এই অভিযোগ নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছেন ক্লাব কর্তৃপক্ষ। এ ব্যাপারে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হলে ক্লাব কর্তৃপক্ষ স্পষ্টই দাবি করেন, তাঁরা কিছু জানেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Kolkata Club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE