Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Student Death in Kolkata School

প্রার্থনা চলাকালীন হঠাৎ সংজ্ঞাহীন, দক্ষিণ কলকাতার নামী স্কুলে মৃত্যু ছাত্রীর

অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও নির্দিষ্ট সময়ে স্কুলে গিয়েছিল ওই ছাত্রী। সকাল ৯টা নাগাদ স্কুলে প্রার্থনা চলাকালীন আচমকা সে সংজ্ঞাহীন হয়ে পড়ে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Student dies in South Kolkata school while offering prayer.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১২:৩৬
Share: Save:

দক্ষিণ কলকাতার নামী স্কুলে আচমকা মৃত্যু ছাত্রীর। ১৪ বছরের ওই ছাত্রী স্কুলের প্রার্থনা হলে হঠাৎই সংজ্ঞাহীন হয়ে পড়ে বলে খবর। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা ওই ছাত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

এলগিন রোডের নামী ইংরাজি মাধ্যম স্কুলে পড়ত ওই ছাত্রী। বৃহস্পতিবারও অন্যান্য দিনের মতো সে নির্দিষ্ট সময়ে স্কুলে গিয়েছিল। সকাল ৯টা নাগাদ স্কুলে প্রার্থনা চলছিল। হঠাৎ শোনা যায়, এক ছাত্রী প্রার্থনা চলাকালীন অসুস্থ হয়ে পড়েছে। ছাত্রীটি প্রার্থনার মাঝেই সংজ্ঞাহীন হয়ে পড়েছিল। স্কুল কর্তৃপক্ষ দ্রুত তাকে উদ্ধার করে নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা জানান, হাসপাতালে আসার আগেই ছাত্রীর মৃত্যু হয়েছে।

এর পর স্কুলের তরফে ছাত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। পুলিশকেও পুরো বিষয়টি জানান কর্তৃপক্ষ। ছাত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, ওই ছাত্রী হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিল। কার্ডিয়াক অ্যারেস্টের কারণেই মৃত্যু হয়েছে তার। কিন্তু পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের আগে নিশ্চিত করে কিছু বলা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE