×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ মে ২০২১ ই-পেপার

এসএসকেএমে গুলিবিদ্ধ কলকাতা পুলিশের এসআই, আত্মহত্যার চেষ্টা? শুরু তদন্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ এপ্রিল ২০২১ ১১:০০
আইসিইউ-তে ভর্তি গুলিবিদ্ধ সাব ইন্সপেক্টর।

আইসিইউ-তে ভর্তি গুলিবিদ্ধ সাব ইন্সপেক্টর।
নিজস্ব চিত্র।

এসএসকেএম হাসপাতাল চত্বরে চলল গুলি। হঠাৎ গুলির শব্দে আতঙ্ক ছড়ায় হাসপাতালের ভিতরে। গুলিবিদ্ধ হয়েছেন কলকাতা পুলিশের এক সাব ইন্সপেক্টর। গুরুতর জখম অবস্থায় তাঁকে আইসিইউয়ে ভর্তি করা হয়েছে। কী ভাবে গুলি চলল, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

হাসপাতাল সূত্রে খবর, ওই এসআইয়ের নাম এলকে রায়চৌধুরী। শনিবার সকালে এসএসকেএমের ট্রমা কেয়ার সেন্টারে কাজে যান তিনি। হঠাৎই ট্রমা কেয়ার সেন্টারের পাশে একটি নির্মীয়মান বহুতলের ভিতর থেকে গুলির শব্দ শোনা যায়। কর্তব্যরত অন্য পুলিশ কর্মীরা সঙ্গে সঙ্গে ছুটে যান সেখানে। তাঁরা গুলিবিদ্ধ অবস্থায় ওই এসআইকে পড়ে থাকতে দেখেন। পাশেই তাঁর সার্ভিস রিভলভারটিও পড়ে ছিল।

Advertisement

সূত্রের খবর, সঙ্গে সঙ্গে আইসিইউয়ে ভর্তি করা হয় ওই এসআইকে। তাঁর শারীরিক অবস্থা কেমন, সে বিষয়ে শনিবার বেলা সাড়ে ১০টার সময় এই প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতালের তরফে কিছু জানানো হয়নি। স্থানীয় সূত্রে খবর, প্রাথমিক ভাবে দেখে মনে হয়েছে সার্ভিস রিভলভার থেকে অসাবধানে গুলি ছিটকে আহত হয়েছেন ওই আধিকারিক। তবে আত্মহত্যার চেষ্টার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ঠিক কী কারণে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। এসআই-এর বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে হাসপাতাল চত্বরে। হাসপাতালে ভর্তি রোগীর পরিবারও আতঙ্কিত।

Advertisement