Advertisement
১৪ জুন ২০২৪
Saugata Roy's Wife Death

প্রয়াত সৌগত রায়ের স্ত্রী ডলি রায়, ফুসফুসে সংক্রমণ নিয়ে ভর্তি ছিলেন বেসরকারি হাসপাতালে

দীর্ঘ দিন ধরেই দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন সৌগত-জায়া। সম্প্রতি ফুসফুসে সংক্রমণের কারণে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

TMC leader Saugata Roy’s wife Dolly Roy died on Friday in a Nursing Home

প্রয়াত হলেন সৌগত রায়ের স্ত্রী ডলি রায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১০:৫২
Share: Save:

প্রয়াত হলেন তৃণমূল সাংসদ সৌগত রায়ের স্ত্রী ডলি রায়। দীর্ঘ দিন ধরেই দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন তিনি। সম্প্রতি ফুসফুসে সংক্রমণের কারণে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই শুক্রবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

পেশাগত জীবনে চা-স্বাদ বিশেষজ্ঞ ছিলেন সৌগত-জায়া। তবে স্বামীর মতো সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি তাঁকে। স্বামীর রাজনৈতিক কার্যকলাপে সব সময় উৎসাহ জুগিয়ে গিয়েছেন তিনি। দমদমের তৃণমূল সাংসদ সৌগতের সঙ্গে লেক গার্ডেন্সের বাসভবনে থাকতেন তিনি।

ডলি রায়ের মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন এবং অনুরাগীদের প্রতি সমবেদনা জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর শোকবার্তায় লেখেন, “আমাদের সবার ডলি বৌদি, নিজের পেশায় একজন সফল নারী ছিলেন। আপন কৃতিত্বে তিনি তাঁর কর্মক্ষেত্রে শীর্ষে আরোহণ করেছিলেন। সেই সঙ্গে তাঁর সামাজিক শিষ্টাচার ও যোগাযোগ ছিল বিখ্যাত, সমাজের নানা স্তরে বন্ধুত্ব ও যোগাযোগ ছিল প্রবাদপ্রতিম। সৌগতদা আর ডলি বৌদির উপস্থিতিতে উজ্জ্বল হত বহু সভা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE