Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Narkeldanga

ফাঁকা জমিতে পার্ক হবে না ভ্যাট? নারকেলডাঙায় হাতাহাতি দু’গোষ্ঠীর, মারধরে আহত বৃদ্ধ

দু’পক্ষের মধ্যে হাতাহাতি, ধস্তাধস্তির মধ্যে পড়ে আহত হয়েছেন গুল হাসান নামে নারকেলডাঙার এক স্থানীয় বাসিন্দা। মারধরের জেরে তাঁর মাথায় চোট লাগায় সেলাই পড়েছে।

Representational Image of clash

নারকেলডাঙা থানা এলাকায় দু’পক্ষের মারপিটের মধ্যে পড়ে আহত স্থানীয় এক বৃদ্ধ। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৯:১৫
Share: Save:

নারকেলডাঙা থানা এলাকায় একটি ফাঁকা জমিতে পার্ক তৈরি করা হবে না কি সেখানে ভ্যাট গড়া উচিত? এ নিয়ে বচসায় নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়াল এলাকার দু’গোষ্ঠীর লোকজন। অভিযোগ, বুধবার এলাকার বাসিন্দা পাপ্পু খান এবং শচীন সিংহের অনুগামীদের মধ্যে ঝামেলা শুরু হয়। মারপিটের মধ্যে পড়ে আহত হন স্থানীয় এক বৃদ্ধ।

পুলিশ সূত্রে খবর, নারকেলডাঙার ৬ নম্বর ইস্ট ক্যানাল রোডের একটি ফাঁকা জমি ঘিরে এলাকার দু’গোষ্ঠীর মধ্যে ঝামেলা বাধে। অভিযোগ, ওই ফাঁকা জমিতে পার্ক করা উচিত বলে মনে করেন পাপ্পু। তবে সেখানে ভ্যাট গড়ার পক্ষপাতী শচীন। এ নিয়ে বেশ কয়েক দিন ধরেই দু’পক্ষের মধ্যেই বিবাদ চলছিল। বুধবার দুপুরে তা কার্যত সংঘর্ষে পরিণত হয়। নিজেদের মধ্যে ঝামেলায় জড়ান পাপ্পু এবং শচীনের অনুগামীরা।

দু’পক্ষের মধ্যে হাতাহাতি, ধস্তাধস্তির মধ্যে পড়ে আহত হয়েছেন গুল হাসান নামে এক স্থানীয় বাসিন্দা। মারধরের জেরে তাঁর মাথায় চোট লাগায় সেলাই পড়েছে।

এই মারধরের ঘটনায় নারকেলডাঙা থানায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narkeldanga Crime Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE