Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Body Recovered

তরুণীর দেহ উদ্ধার হরিদেবপুরে, গলায় ফাঁসের দাগ, কে মারল? উত্তর খুঁজছে পুলিশ

দোলের সকালে হরিদেবপুরের একটি গলিতে এক তরুণীর দেহ উদ্ধার হয়। এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত মৃতার পরিচয় জানা যায়নি। পুলিশের অনুমান, গলায় ফাঁস দিয়ে হত্যা করে দেহ ফেলে যাওয়া হয়।

representational image

দোলের দিন সকালে হরিদেবপুরে তরুণীর দেহ উদ্ধার। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১০:৫২
Share: Save:

দোলের সকালে এক তরুণীর দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য হরিদেবপুরে। মঙ্গলবার সকালে হরিদেবপুরের এক বাসিন্দা দেখতে পান রাস্তার কোণে এক তরুণী পড়ে রয়েছেন। কাছে গিয়ে দেখা যায়, মৃত্যু হয়েছে তাঁর। পুলিশের প্রাথমিক অনুমান গলায় ফাঁস দিয়ে খুন করা হয়েছে তরুণীকে। তার পর হরিদেবপুরের গলিতে ফেলে যাওয়া হয়েছে। মৃত তরুণীর পরিচয় জানা যায়নি।

হরিদেবপুরের নোনারমাঠের এক বাসিন্দা দোলের সকালে দেখতে পান, তাঁর বাড়ির পাশের গলির কোণে এক তরুণী পড়ে রয়েছেন। কাছে গিয়ে দেখা যায়, মৃত্যু হয়েছে তরুণীর। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, গলায় ফাঁস দিয়ে তরুণীকে খুন করা হয়েছে। সম্ভবত বাইরে কোথাও খুন করে আততায়ীরা হরিদেবপুরের গলিতে ফেলে যায় দেহ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এলাকায় লাগানো সমস্ত সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানার চেষ্টা করছে, গভীর রাতে ওই এলাকায় কোন কোন গাড়ি আসা যাওয়া করেছে। কারণ, পুলিশের অনুমান, তরুণীকে খুন করে বাইকে করে এনে এখানে ফেলা সম্ভব নয়। দেহ বহনে গাড়িই ব্যবহার করা হয়েছিল। তাই সমস্ত গাড়ির নম্বর জানার চেষ্টা চলছে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ওই তরুণী এলাকার বাসিন্দা নন। তরুণীর পরিচয় জানা গেলে মৃত্যু-রহস্য স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered woman Haridevpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE