Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vodafone Idea

ভোডাফোন-আইডিয়ার নেট পরিষেবা বিপর্যস্ত কলকাতায়, মেসির ম্যাচ দেখায় বিঘ্ন

বিশ্বকাপে মঙ্গলবার দুপুর সাড়ে ৩টেয় আর্জেন্টিনা ও সৌদি আরব মুখোমুখি হয়। নেট না থাকায় মোবাইল অ্যাপে খেলা দেখাতেও বিঘ্ন ঘটেছে। মেসির জাদু দেখতে না পাওয়ায় ক্ষুব্ধ গ্রাহকদের অধিকাংশই।

কলকাতা-সহ বেশ কিছু এলাকায় বন্ধ ভোডাফোন পরিষেবা।

কলকাতা-সহ বেশ কিছু এলাকায় বন্ধ ভোডাফোন পরিষেবা। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৭:১৬
Share: Save:

ভোডাফোন-আইডিয়ার ইন্টারনেট পরিষেবা বিপর্যস্ত কলকাতায়। মঙ্গলবার দুপুর থেকেই সমস্যার মুখে গ্রাহকেরা। ‘কাস্টমার কেয়ার’-এ বার বার অভিযোগ করেন তাঁরা। সংস্থার তরফে জানানো হয়েছে, নেট পরিষেবা স্বাভাবিক করার কাজ শুরু হয়েছে। সন্ধ্যার মধ্যেই নেট পরিষেবা স্বাভাবিক হবে বলে দাবি করা হয়েছে। তবে নেটওয়ার্ক রয়েছে। অর্থাৎ গ্রাহকরা ফোন করতে পারছেন, কিন্তু মোবাইলে নেট পরিষেবা নেই। বিশ্বকাপে মঙ্গলবার দুপুর সাড়ে ৩টেয় আর্জেন্টিনা ও সৌদি আরব মুখোমুখি হয়। নেট না থাকায় মোবাইল অ্যাপে খেলা দেখাতেও বিঘ্ন ঘটেছে। মেসির জাদু দেখতে না পাওয়ায় ক্ষুব্ধ গ্রাহকদের অধিকাংশই।

জানা গিয়েছে, সোমবার রাতেও ভোডাফোন-আইডিয়া সংস্থার নেটওয়ার্ক ঠিক ভাবে কাজ করেনি। অনেক গ্রাহক জানিয়েছেন, তাঁদের মোবাইলে ‘সিম’ই দেখায়নি। এ নিয়ে বার বার গ্রাহকরা অভিযোগ করেছেন সংস্থার কাস্টমার কেয়ারে। তার পরেই সংস্থার তরফে জানানো হয়েছে, নেটওয়ার্ক পুনরুদ্ধারের কাজ চলছে। মাঝে মাঝে কিছু এলাকায় পরিষেবা চালু হলেও লাভ হয়নি। আবারও চলে গিয়েছে নেটওয়ার্ক। গ্রাহকদের ক্ষোভ, ভোডাফোন-আইডিয়ার কাস্টমার কেয়ারে ফোন করেও জবাব মেলেনি।

এর আগে অক্টোবরেও ভোডাফোন-আইডিয়ার নেটওয়ার্ক নিয়ে সমস্যা দেখা দেয় কলকাতায়। প্রায় চার ঘণ্টা বন্ধ ছিল পরিষেবা। কলড্রপের মতো সমস্যাও দেখা দেয়। বিপাকে পড়েন গ্রাহকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vodafone Idea internet Kolkata internet service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE