Advertisement
০৪ মে ২০২৪
Vodafone Idea

প্রায় চার ঘণ্টা পর শহরে স্বাভাবিক হল ভোডাফোন আইডিয়া-র ইন্টারনেট পরিষেবা

কিন্তু কেন হঠাৎ এই সমস্যা তৈরি হল? সংস্থাটি জানিয়েছে, কিছু প্রযুক্তিগত সমস্যা তৈরি হয়েছিল। সেই সমস্যা মেটাতে শুক্রবার দুপুরে কাজ শুরু হয়। আর তার প্রভাব পড়ে ইন্টারনেট পরিষেবায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৮:০০
Share: Save:

প্রায় চার ঘণ্টা পর ভোডাফোন-আইডিয়ার ইন্টারনেট পরিষেবা স্বাভাবিক হল কলকাতায়। শুক্রবার দুপুর ১টা নাগাদ হঠাৎই ইন্টারনেট পরিষেবায় গোলমাল শুরু হয়। মাঝে এক বার করে এসেছে, আবার চলে গিয়েছে। গত চার ঘণ্টা ধরেই এই সমস্যার মুখোমুখি হয়েছেন শহরের গ্রাহকরা।

চার ঘণ্টা পর এখন পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক বলেই জানিয়েছে ভোডাফোন-আইডিয়া। কিন্তু কেন হঠাৎ এই সমস্যা তৈরি হল? এ প্রসঙ্গে সংস্থাটি জানিয়েছে, কিছু প্রযুক্তিগত সমস্যা তৈরি হয়েছিল। সেই সমস্যা মেটাতে শুক্রবার দুপুরে কাজ শুরু হয়। আর সেই কাজের প্রভাব পড়ে ইন্টারনেট পরিষেবায়। তবে এখন পরিষেবা পুরোপুরি স্বাভাবিক বলেই দাবি করেছে সংস্থাটি।

শুক্রবার সকালে হঠাৎই শহর জুড়ে ভোডাফোন-আইডিয়ার ইন্টারনেট পরিষেবা স্তব্ধ হয়ে গিয়েছিল। মাঝেমধ্যে কলড্রপের মতোও ঘটনা ঘটেছে। ইন্টারনেট পরিষেবার সমস্যা চার ঘণ্টা ধরে চলেছে। তবে তার মাঝেই শহরের কিছু কিছু জায়গায় এই পরিষেবা চালু হয়ে গিয়েছিল। শহরের সর্বত্র এই পরিষেবা স্বাভাবিক হতে বিকেল গড়িয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vodafone Idea internet Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE