Advertisement
০২ মে ২০২৪
Behala Incident

বেহালায় দাদাকে কোপালেন ভাই! সম্পত্তি নিয়ে বিবাদে রক্তারক্তি কাণ্ড

রবিবার দুপুরে দুই ভাইয়ের মধ্যেকার অশান্তি চরমে ওঠে। তুমুল তর্কাতর্কি শুরু হয়। তার পরই হামলার ঘটনা ঘটে। আটক অভিযুক্ত।

Young Bother Attack his Elder Bother at Behala

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৬
Share: Save:

দাদাকে ছুরি দিয়ে কোপালেন ভাই। সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই এমন ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনাটি ঘটেছে বেহালার পশ্চিম পুঁটিয়ারি এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম প্রলয় রায় (৩২)। পশ্চিম পুঁটিয়ারি এলাকার পশুপতি ভট্টাচার্য রোডের বাসিন্দা তিনি। গুরুতর জখম অবস্থায় প্রলয়কে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। অভিযুক্ত প্রণয় রায়কে (৩০) আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সম্পত্তি ভাগাভাগি নিয়ে প্রলয় এবং প্রণয়ের মধ্যে ঝামেলা চলছে অনেক দিন ধরেই। রবিবার দুপুরে দুই ভাইয়ের মধ্যেকার সেই অশান্তি চরমে ওঠে। তুমুল তর্কাতর্কি শুরু হয়। তার পরই প্রলয়ের আর্তনাদ শুনে ছুটে যান প্রতিবেশীরা। তাঁরা গিয়ে দেখেন, মাটিতে পড়ে আছেন প্রলয়। রক্তে ভেসে যাচ্ছে তাঁর শরীর। আর পাশেই দাঁড়িয়ে আছেন প্রণয়।

তড়িঘড়ি প্রলয়কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, আহত ব্যক্তির অবস্থা ভাল নয়। তাঁর শরীরে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেহালা থানার পুলিশ। অভিযুক্ত প্রণয়কে থানায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই ঘটনা সম্পর্কে জেরা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, জেরার মুখে দাদার উপর হামলার কথা স্বীকার করেছেন অভিযুক্ত যুবক। তাঁর বয়ান অনুযায়ী, রবিবার দুপুরে ঝামেলার সময় প্রলয় তাঁকে কটূক্তি করেন। আর তাতে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। ছুরি নিয়ে দাদার উপর চড়াও হন তিনি। তবে কী ভাবে তাঁর কাছে ছুরি এল, সেটা এখনও জানতে পারেনি পুলিশ। মাথা গরম করেই এই হামলা নাকি পরিকল্পনামাফিক, তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Behala Incident Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE