Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra: রবিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মদন, বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকদের

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২১:৫২
Share: Save:

কোভিড পরবর্তী সংক্রমণ আপাতত নিয়ন্ত্রণে আছে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের। তাই রবিবার সকালেই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এসএসকেএম-এর চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মদনকে কোলেস্টেরল এবং সিওপিডি-র ওযুধ দেওয়া হয়েছে। আপাতত তাঁকে কয়েক দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এক সপ্তাহ পর তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখার জন্য ফের মেডিক্যাল বোর্ড গঠন করা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত ১৭ মে নারদ-কাণ্ডে গ্রেফতার হন মদন মিত্র-সহ রাজ্যের চার নেতা-মন্ত্রী। গ্রেফতার হওয়ার কয়েক দিন আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন মদন। গ্রেফতার হওয়ার রাতেই মদন-সহ চার নেতা-মন্ত্রীকে নিজাম প্যালেস থেকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতেই অসুস্থ হয়ে পড়েন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন।

তার পরেই তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। শুক্রবার নারদ মামলায় কলকাতা হাই কোর্ট মদনের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে। কিন্তু তার পরেও চিকিৎসার জন্য হাসপাতালেই ছিলেন মদন। শনিবার চিকিৎসকেরা জানালেন, রবিবার সকালেই তাঁকে ছেড়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra SSKM Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE