Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Goa TMC: গোয়াতে পা রাখতেই কালো পতাকা দেখানো হল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৯:৩৩
গোয়ার মাটিতে পা রাখতেই কালো পতাকা দেখানো হল মমতা বন্দ্যোপাধ্যায়কে।

গোয়ার মাটিতে পা রাখতেই কালো পতাকা দেখানো হল মমতা বন্দ্যোপাধ্যায়কে।
নিজস্ব চিত্র।

গোয়ার মাটিতে পা রাখতেই কালো পতাকা দেখানো হল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।বৃহস্পতিবার বিকেলে গোয়ার ভাস্কো বিমানবন্দর থেকে তাঁর কনভয় কিছুটা এগোতেই দু’দফায় মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখায় একদল উত্তেজিত জনতা।

বিমানবন্দর থেকে রওনা দিয়ে ডোনা পাওলা ইন্টারন্যাশনাল সেন্টারে যাওয়ার পথে ডাবোলিম এলাকায় দু’বার বিজেপি সমর্থকরা কালো পতাকা দেখান বলে অভিযোগ। গোয়ার তৃণমূল নেতারা অভিযোগ করেছেন, মমতার আগমনে ভয় পেয়েই গোয়া বিজেপি নেতৃত্ব এমন ঘটনা ঘটিয়েছেন।

তবে বিক্ষোভরত ওই জনতার হাতে কোনও রাজনৈতিক পতাকা ছিল না। কিন্তু তাঁরা ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার পাশাপাশি,‘মমতা ব্যানার্জি ওয়াপস যাও’ স্লোগান দেন। পশ্চিমবঙ্গে ‘ভোট পরবর্তী সন্ত্রাস’-এর জন্য মমতার নেতৃত্বাধীন তৃণমূলকে দায়ী করেও স্লোগান দেন। তবে বিক্ষোভকারীরা দাবি করেছেন, তাঁরা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। মমতার সরকার যেভাবে বাংলায় ভোট পরবর্তী সন্ত্রাস চালিয়েছে। তারই প্রতিবাদে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখিয়েছেন তাঁরা। সন্ধে পর্যন্ত সর্বভারতীয় তৃণমূলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। আগামী কয়েকদিন মুখ্যমন্ত্রী পানজিমের ডোনা পাওলা ইন্টারন্যাশনাল সেন্টারে থাকবেন। এখান থেকেই পরিচালিত হবে তাঁর রাজনৈতিক কর্মকাণ্ড। তাঁকে ঘিরে যাতে প্রকাশ্যে এমন ঘটনা না ঘটে, সে বিষয়ে ইতিমধ্যে সতর্কতা অবলম্বন করতে শুরু করেছে গোয়া পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisement