Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Howrah

জলের ট্যাঙ্কের মাথায় এক যুবক! নামাতে হিমসিম পুলিশ, দমকল কর্মীরা, হাওড়া স্টেশনের কাছে হুলস্থুল

বিকেল ৫টা নাগাদ হাওড়া স্টেশন সংলগ্ন জলের ট্যাঙ্কে সিঁড়ি বেয়ে উঠে পড়েন ওই ব্যক্তি। তাঁর পরিচয় জানা যায়নি। উঁচু থেকে নীচে তাকিয়ে উঁকি মারছিলেন তিনি। আবার ভিতরে ঢুকে পড়ছিলেন।

সিঁড়ি বেয়ে জলের ট্যাঙ্কের উপর উঠে পড়েন ওই ব্যক্তি।

সিঁড়ি বেয়ে জলের ট্যাঙ্কের উপর উঠে পড়েন ওই ব্যক্তি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৬
Share: Save:

হাওড়া স্টেশনের কাছে প্রায় ১০০ ফুট উঁচু জলের ট্যাঙ্কে উঠে পড়েছেন এক ব্যক্তি। তাঁকে নামাতে এলাকায় পৌঁছেছে পুলিশ এবং দমকল বাহিনী। গোটা এলাকায় হুলস্থুল পড়ে গিয়েছে। ওই জলের ট্যাঙ্কের নীচে প্রচুর লোক জড়ো হয়ে গিয়েছেন। শুরু হয়েছে উদ্ধারকার্য।

জানা গিয়েছে, রবিবার বিকেল ৫টা নাগাদ হাওড়া স্টেশন সংলগ্ন জলের ট্যাঙ্কে সিঁড়ি বেয়ে উঠে পড়েন ওই ব্যক্তি। তাঁর পরিচয় জানা যায়নি। ১০০ ফুট উঁচু থেকে নীচের দিকে তাকিয়ে উঁকি মারছিলেন তিনি। বার কয়েক তাঁকে দেখা গিয়েছে। উঁকি মেরেই আবার ভিতরে ঢুকে যাচ্ছিলেন তিনি। ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ট্যাঙ্কের নীচে ভিড় হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হাওড়া গোলাবাড়ি থানার পুলিশ। সঙ্গে এসে পৌঁছন জিআরপি আধিকারিক এবং দমকলের কর্মীরাও।

প্রাথমিক ভাবে সিঁড়ি বেয়েই ট্যাঙ্কের উপর ওঠার চেষ্টা করেন উদ্ধারকারীরা। কিন্তু তাতে ওই ব্যক্তি ঝাঁপ দিয়ে দিতে পারেন বলে আশঙ্কা করা হয়। এর পর দমকলের তরফে আলাদা করে মই আনা হয় সেখানে। তার সাহায্যেই শুরু হয়েছে উদ্ধারকাজ। কোনও রকম দুর্ঘটনা যাতে না হয় সেই নিরাপত্তা বজায় রেখেই উদ্ধারকাজ চলছে। কে ওই ব্যক্তি, কেন তিনি উপরে উঠলেন, সে সব তাঁকে নামানোর পরেই জানা যাবে বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন কি না তা-ও জানতে পারবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah water tank police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE