Advertisement
০৪ মে ২০২৪
Train Cancelled

ডানকুনি-শিয়ালদহ শাখায় দু’দিন বাতিল বেশ কয়েকটি লোকাল ট্রেন, যাত্রীদুর্ভোগের আশঙ্কা

আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর বাতিল করা হয়েছে কয়েকটি লোকাল ট্রেন। দূরপাল্লার কয়েকটি ট্রেনের যাত্রাও নিয়ন্ত্রণ করা হবে। ফলে দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা।

representative photo of train

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৮:৫০
Share: Save:

সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে চার দিন ভোগান্তির মুখে পড়তে পারেন রেলযাত্রীরা। ডানকুনি-শিয়ালদহ শাখায় চার দিন বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হল। আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর বাতিল করা হয়েছে কয়েকটি লোকাল ট্রেন। দূরপাল্লার কয়েকটি ট্রেনের যাত্রাও নিয়ন্ত্রণ করা হবে। ফলে দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা।

রেল সূত্রে খবর, ডানকুনি-খড়গপুর শাখায় ৬ নম্বর জাতীয় সড়কের উপর ওভারব্রিজ তৈরির কাজ চলছে। ওই কাজের কারণে ২, ৩, ৯, ১০ সেপ্টেম্বর ২৪০ মিনিট ট্রাফিক এবং পাওয়ার ব্লক থাকবে। তাই ৩ এবং ১০ সেপ্টেম্বর বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে ডানকুনি-শিয়ালদহ শাখায়। ডানকুনি থেকে পাঁচটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। শিয়ালদহ থেকে বাতিল করা হয়েছে আরও পাঁচটি লোকাল ট্রেন।

১২৩৬০ পটনা-কলকাতা গরিব রথ এক্সপ্রেস আগামী ২ এবং ৯ সেপ্টেম্বর আধ ঘণ্টা দেরিতে চলতে পারে। ১৩১৪৮ বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস ৯ সেপ্টেম্বর এক ঘণ্টা দেরিতে চলতে পারে।

আগামী ৩ এবং ১০ সেপ্টেম্বর আধ ঘণ্টা দেরিতে চলতে পারে ১২৩২৬ নঙ্গল দাম-কলকাতা গুরুমুখী এক্সপ্রেস। ১০ সেপ্টেম্বর এক ঘণ্টা দেরিতে চলতে পারে কামাখ্যা-লোকমান্য তিলক কর্মভূমি এক্সপ্রেস। ১০ সেপ্টেম্বর সকাল সাড়ে ৫টার বদলে সকাল সাড়ে ৭টায় আগরতলা থেকে ছাড়বে ১২৫০৪ আগরতলা-বেঙ্গালুরু হামসফর এক্সপ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Local Train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE