Advertisement
২৬ এপ্রিল ২০২৪
train

Accident: ধেয়ে আসছে লোকাল ট্রেন, রেললাইনের উপর আটকে যাত্রিবাহী গাড়ি! দেখুন ভিডিয়ো

এই দুর্ঘটনার পরেই ট্রেন লাইন অবরোধ করেন এলাকাবাসীরা। তাঁদের দাবি, এই জায়গা দিয়ে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ রেললাইন পারাপার করেন।

ঠেলে সরানো হচ্ছে গাড়ি।

ঠেলে সরানো হচ্ছে গাড়ি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৭:৪২
Share: Save:

প্রহরীবিহীন লেভেল ক্রসিং পারাপার করতে গিয়ে রেললাইনে আটকে পড়েছে একটি গাড়ি। আর সেই গাড়িতে ধাক্কা মারল হলদিয়া-পাঁশকুড়া লোকাল ট্রেন। রবিবার এমনই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানার গঞ্জনারায়ণপুর এলাকায়। ধাক্কার অভিঘাতে ট্রেনটি প্রায় ১০০ মিটার ঠেলে নিয়ে যায় গাড়িটিকে। শেষ মুহূর্তে গাড়ি থেকে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচান চালক।
ঘটনার প্রত্যক্ষদর্শী তথা স্থানীয় কাপাসহেঁড়িয়া গ্রামের বাসিন্দা লক্ষ্মীকান্ত জানা বলেন, ‘‘রেললাইন পারাপার করার সময় গাড়িটির চাকা আটকে যায়। সেই সময় একটি লোকাল ট্রেন আসছিল। বিপদ বুঝতে পেরে কোনওক্রমে গাড়ি থেকে ঝাঁপ মেরে রক্ষা পান চালক। এখানে বহু লোক যাতায়াত করেন। আমরা বহু বার জানানো সত্ত্বেও রেল রেলগেট করেনি।’’

এই দুর্ঘটনার পরেই ট্রেনলাইন অবরোধ করেন এলাকাবাসীরা। তাঁদের দাবি, এই জায়গা দিয়ে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ রেললাইন পারাপার করেন। কিন্তু রেলের তরফে ওই জায়গায় কোনও লেভেল ক্রসিং তৈরি হয়নি বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সঙ্গে দীর্ঘ আলোচনা চালান রেল আধিকারিকরা। তমলুকের তৃণমূল নেতা চঞ্চল খাঁড়া বলেন, ‘‘দলমত নির্বিশেষে মানুষ এখানে লেভেল ক্রসিংয়ের দাবি জানিয়েছেন। এলাকাবাসীদের দাবি মেনে সোমবার থেকে এখানে দু’জন পুলিশ মোতায়েন রাখা হবে। পাশাপাশি দ্রুত প্রহরী-সহ লেভেল ক্রসিং তৈরিতেও সম্মতি দিয়েছে রেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Accident car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE