Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Civic Volunteer

পুলিশের তাড়া খেয়ে পালানোর সময় সিভিক ভলান্টিয়ারকে চাপা! বর্ষবরণে দুর্ঘটনা কেশপুরে

পুলিশ সূত্রে খবর, কেশপুরের নেড়াদেউল থেকে চন্দ্রকোনার দিকে আসছিল একটি পিকআপ ভ্যান। পুলিশ সেটিকে আটকাতে গেলে পালানোর চেষ্টা করেন চালক। পিছু ধাওয়া করে পুলিশও।

ঘটনার পরে জাতীয় সড়কের উপর বিক্ষোভ দেখান এলাকার মানুষ।

ঘটনার পরে জাতীয় সড়কের উপর বিক্ষোভ দেখান এলাকার মানুষ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ২৩:৪১
Share: Save:

বর্ষবরণের দিনে দুর্ঘটনার কবলে পড়লেন এক সিভিক ভলেন্টিয়ার। পুলিশের তাড়া খেয়ে পালানোর সময় কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে চাপা দিল একটি পিকআপ ভ্যান! রবিবার বিকেলে কেশপুর ব্লকের আনন্দপুর থানার চন্দ্রোকোনার বুড়াপাট পাঁচকুড়ি এলাকায়। ওই জখম সিভিক ভলান্টিয়ার মানস পাত্র এখন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আনন্দপুর থানার পুলিশ জানিয়েছে, ওই পিকআপ ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে তার চালক পলাতক।

পুলিশ সূত্রে খবর, কেশপুরের নেড়াদেউল থেকে চন্দ্রকোনার দিকে আসছিল একটি পিকআপ ভ্যান। পুলিশ সেটিকে আটকাতে গেলে পালানোর চেষ্টা করেন চালক। পিছু ধাওয়া করে পুলিশও। খবর পেয়ে ওই সিভিক ভলান্টিয়ারও পিকআপ ভ্যানটি থামাতে গিয়ে চাপা পড়েন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে প্রথমে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনার পরে জাতীয় সড়কের উপর বিক্ষোভ দেখান এলাকার মানুষ। ভাঙচুর করা হয়ে ঘাতক গাড়িটি। যার অবরুদ্ধ হয়ে চন্দ্রকোনা-কেশপুর রাজ্য সড়ক। পরে অবশ্য পুলিশ পরিস্থিতি সামাল দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Civic volunteer Chaos Chandrakona Road
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE