Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

গাড়িতে ধাক্কা মেরেছিল, প্রতিবাদ করায় পশ্চিম মেদিনীপুরে সেই লরিই পিষে দিল চিকিৎসককে

সোমবার নারায়ণগড় থানার উকুনমারি এলাকার কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে। খড়্গপুর থেকে গাড়িতে দিঘা যাওয়ার পথে জাতীয় সড়কে ঘটে ওই দুর্ঘটনা।

লরির ধাক্কায় চিকিৎসকের মৃত্যু।

লরির ধাক্কায় চিকিৎসকের মৃত্যু। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৫:৪৫
Share: Save:

দিঘা যাওয়ার পথে এক চিকিৎসককে পিষে দিল বেপরোয়া লরি। সোমবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে ৬০ নম্বর জাতীয় সড়কে। পুলিশ ওই চিকিৎসকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। লরিটির খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

নিহতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার ভোরে নারায়ণগড় থানার উকুনমারি এলাকার কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে ওই দুর্ঘটনা ঘটে। অর্পিতা মুখোপাধ্যায় নামে নিহতের পরিবারের এক সদস্য জানিয়েছেন, সোমবার ভোরে খড়্গপুর থেকে গাড়িতে দিঘা যাচ্ছিলেন চিকিৎসক গৌতম মুখোপাধ্যায় (৬৩)-সহ ৫ জন। জাতীয় সড়কে একটি লরি ওই গাড়িটিকে ওভারটেক করে। অভিযোগ, সেই সময় গাড়িটির সামনের অংশে ধাক্কা লাগে লরির। দুর্ঘটনার পর গাড়ি থেকে যাত্রীরা নেমে ওই লরিচালককে দাঁড় করানোর চেষ্টা করেন। গাড়িতে ধাক্কা মারার প্রতিবাদ করেন তিনি। অর্পিতার অভিযোগ, তখন লরিচালক না থেমে গৌতমকে ধাক্কা মেরে পালিয়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় গৌতমের। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে নারায়ণগড় থানার পুলিশ।

লরির ধাক্কায় জখম হন গৌতমের ভাই পিতম মুখোপাধ্যায়ও। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে মকরামপুর হাসপাতালে। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয় তাঁকে। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে কিছু ক্ষণ যানজট দেখা দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আয়ত্তে আনে পরিস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE