Advertisement
১৩ এপ্রিল ২০২৪

সোনার দোকানে দুষ্কৃতী হানা, রুখে দিলেন কর্মী

দোকানে ঢুকেই শাটার নামিয়ে দেয় ওই দুষ্কৃতী। তারপরই সে চড়াও হয় বিবেকের উপর। প্রথমে মারধর। পরে স্প্রে করে বিবেককে বেহুঁশ করার চেষ্টা করে ওই দুষ্কৃতী

সিসিটিভি ফুটেজে পাওয়া ছবি।

সিসিটিভি ফুটেজে পাওয়া ছবি।

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৯ ০২:২১
Share: Save:

সকাল ৮টা। সবেমাত্র শাটার খুলে সোনার দোকানে ঢুকেছেন সেখানকার কর্মী বিবেক পাত্র। অভ্যাস মতো ঝাঁট দিচ্ছিলেন দোকানে। হঠাৎই সেখানে ঢুকে পড়ল মাফলারে মুখ ঢাকা এক ব্যক্তি।

দোকানে ঢুকেই শাটার নামিয়ে দেয় ওই দুষ্কৃতী। তারপরই সে চড়াও হয় বিবেকের উপর। প্রথমে মারধর। পরে স্প্রে করে বিবেককে বেহুঁশ করার চেষ্টা করে ওই দুষ্কৃতী। কিন্তু কোনওরকমে নিজেকে বাঁচিয়ে নেন দাসপুর বাজারের সোনার দোকানের ওই কর্মী। দোকানের ভিতর থেকেই চোর চোর বলে চিৎকার শুরু করেন তিনি। সোমবার, সপ্তাহের প্রথম দিন। সকাল থেকেই মানুষের আনাগোনা শুরু হয়েছিল বাজারে। এসে গিয়েছিলেন ব্যবসায়ীদের অনেকেই। চিৎকার শুনে জড়ো হন সকলে। পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেওয়া হয় ওই দুষ্কৃতীকে। পুলিশ সূত্রের খবর, দুষ্কৃতীর নাম রণজিৎ আদক। বাড়ি ঘাটাল থানার শীতলপুরে।

দুষ্কৃতীর সঙ্গে ধস্তাধস্তিতে আহত হয়েছেন বিবেক। তাঁকে ব্যবসায়ীরাই নিয়ে‌ যান গ্রামীণ হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়। পরে বিবেক বলেন, ‘‘দোকানে ঢুকেই শাটার নামিয়ে দেয় দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগে মুখে স্প্রে ছড়িয়ে দেওয়ার চেষ্টা হয়। কিছুটা সামলে নিয়ে আমি তাকে ঝাপটে ধরে ফেলি। মারধর করে পালানোর চেষ্টা চালায়। আমিও চিৎকার করতে থাকি।” ওই সোনার দোকানের মালিক পরেশ ভৌমিক বলেন, “থানায় লিখিত ভাবে সব জানানো হয়েছে। ক্যামেরার ফুটেজ পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।” জেলা পুলিশের এক আধিকারিক জানান, “দুষ্কৃতীকে জেরা করা হচ্ছে। সে কোনও চক্রের সঙ্গে যুক্ত কি না, তা দেখা হচ্ছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হবে।”

সকাল আটটা নাগাদ ভরা বাজারে এমন দুষ্কৃতী হানার ঘটনার চাউর হতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার ব্যবসায়ী সহ সাধারণ মানুষ। ব্যবসায়ীরা জানাচ্ছেন, দুষ্কৃতীর ব্যাগ থেকে তালা ভাঙার বেশকিছু যন্ত্র পাওয়া গিয়েছে।

দাসপুর স্থায়ী ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক শিশির মাঝি বলেন, “আমরা পুলিশকে ঘটনার প্রকৃত তদন্ত করে দুষ্কৃতী চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের দাবি জানিয়েছি।” কয়েক মাস আগেও সকালে ক্রেতা সেজে ঘাটাল শহরের এক দোকানে ঢুকে লুটপাট চালিয়ে চম্পট দিয়েছিল এক দুষ্কৃতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Miscreant Gold Store
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE