Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Paschim Midnapore

নিয়ন্ত্রণ হারিয়ে ধান জমিতে বাস উল্টে গুরুতর আহত অন্তত ২৫ জন

রাস্তা থেকে ধান জমিটি প্রায় ১০ ফুটের মতো নীচে। তবে যেহেতু এখন ধান রোয়ার কাজ চলছে এবং জমিতে কিছুটা জল দাঁড়িয়ে রয়েছে, তাই নরম কাদামাটিতে পড়ার জন্য বড় অঘটন হয়নি।

ধান জমিতে উল্টে গেল বাস।

ধান জমিতে উল্টে গেল বাস। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০১
Share: Save:

ধান জমিতে যাত্রীবাহী বাস উল্টে গুরুতর আহত হলেন অন্তত ২৫ জন। প্রত্যেকেই কম বেশি আহত হয়েছেন। বুধবার পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে পাটাশোল গ্রামের ঘটনা। আহতদের উদ্ধার করে গোয়ালতোড় কেওয়াকোল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন পুলিশ এবং স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাড়ে ১০টা নাগাদ খাতড়া থেকে চন্দ্রকোনা রোডের দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধান জমিতে উল্টে যায়। রাস্তা থেকে ধান জমিটি প্রায় ১০ ফুটের মতো নীচে। তবে যেহেতু এখন ধান রোয়ার কাজ চলছে এবং জমিতে কিছুটা জল দাঁড়িয়ে রয়েছে, তাই নরম কাদামাটিতে পড়ার জন্য বড় অঘটন হয়নি। বাসটিতে প্রায় ৫০ জন ছিলেন। জনা ২৫ যাত্রীর বেশ আঘাত লেগেছে, বাকিদের অল্প অল্পবিস্তর চোট লেগেছে।

দুর্ঘটনাটি যখন ঘটে, তখন আশপাশের জমিতে কাজ করছিলেন স্থানীয় কৃষকরা। তাঁরাই ছুটে এসে যাত্রীদের উদ্ধার করেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় গোয়ালতোড় থানার পুলিশ। পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Paschim Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE