Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Soumendu Adhikari

পুলিশ নাকি খাওয়ায় না! এ বার বাড়িতে পেট পুরে খেয়ে কাঁথি থানায় জেরা সামলাতে যাচ্ছেন সৌমেন্দু

এক সময় কাঁথি প্রভাতকুমার কলেজের পরিচালন সমিতির প্রধান ছিলেন তৃণমূল সাংসদ শিশির অধিকারীর পুত্র। তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর একাধিক অভিযোগ তোলে প্রাক্তন দল।

তৃতীয় বার থানায় যাচ্ছেন শিশির অধিকারী পুত্র।

তৃতীয় বার থানায় যাচ্ছেন শিশির অধিকারী পুত্র। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১২:৩১
Share: Save:

খবর ছিল, অন্য দু’দিনের মতো শুক্রবার সকাল ১০টা নাগাদ তৃতীয় বারের জন্য বিজেপি নেতা সৌমেন্দু অধিকারীকে তলব করেছে কাঁথি থানা। তবে অধিকারী পরিবার সূত্রে খবর, শুভেন্দুর ভাই থানায় যাবেন দুপুর সাড়ে ১২টার পর। কারণ, আর অভুক্ত অবস্থায় থানায় বসে থাকতে চান না তিনি। তাই মধ্যাহ্নভোজ করেই ‘দুর্নীতি’ মামলায় পুলিশের মুখোমুখি হবেন কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু।

এক সময় কাঁথি প্রভাতকুমার কলেজের পরিচালন সমিতির প্রধান ছিলেন তৃণমূল সাংসদ শিশির অধিকারীর পুত্র। তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার পর একাধিক অভিযোগ তোলে প্রাক্তন দল। তার মধ্যে একটি ছিল কাঁথি প্রভাতকুমার কলেজের টেন্ডার সংক্রান্ত ‘দুর্নীতি’। এ নিয়ে কলকাতা হাই কোর্টে জনস্বার্থ মামলা করেন জনৈক আবু সোহেল। আদালতের তদন্তের নির্দেশ দেন জেলাশাসককে। বিষয়টি নিয়ে তৎপর হয় পুলিশ। শুক্রবার ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সৌমেন্দুকে ডেকে পাঠিয়েছে পুলিশ। তবে আগে দু’বার দু’টি পৃথক মামলায় কাঁথি থানায় এসে ‘অভুক্ত’ ছিলেন সৌমেন্দু। তাঁর আইনজীবী অভিযোগ করেন, তাঁর মক্কেলকে হোটেল থেকে খাবার এনে দেবে বলে পুলিশ।

কিন্তু স্বাস্থ্যের কারণে বাড়ির খাবার খেতে চান সৌমেন্দু। সেই খাবার তাঁর বাড়ি থেকে থানায় নিয়ে ঢোকার অনুমতি দেয়নি পুলিশ। পাশাপাশি, সৌমেন্দু অভিযোগ করেন, জিজ্ঞাসাবাদের নামে তাঁকে থানায় ডেকে ঘণ্টার পর ঘণ্টা স্রেফ বসিয়ে রাখা হয়। সময় কাটাতে ২টি গল্পের বই নিয়ে গিয়েছিলেন। কিন্তু সেগুলিও থানায় নিয়ে ঢোকার অনুমতি পাননি। এ নিয়ে গত সোমবার পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বিজেপি নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soumendu Adhikari BJP Leader Contai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE