Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kharagpur iit

Coronavirus: গোষ্ঠী সংক্রমণ রুখতে বন্ধ করা হল খড়্গপুর আইআইটি-র ল্যাব ও অফিস

কোভিডের গোষ্ঠী সংক্রমণ আটকাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন খড়্গপুর আইআইটি-র রেজিষ্টার তমাল নাথ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ২৩:৫৯
Share: Save:

মঙ্গলবার থেকে থেকে চার দিনের জন্য খড়্গপুর আইআইটি-র ল্যাবরেটারি ও অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ। কোভিডের গোষ্ঠী সংক্রমণ আটকাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন খড়্গপুর আইআইটি-র রেজিষ্টার তমাল নাথ।

তিনি বলেন, ‘‘আইআইটি ক্যাম্পাসে পড়ুয়া, অধ্যাপক, কর্মী মিলিয়ে অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত প্রায় দু’শো জন। সুস্থও হয়ে উঠেছেন অনেকে। আইআইটি হাসপাতালের কয়েক জন চিকিৎসকও আক্রান্ত হয়েছেন। আগেই হোস্টেলের পড়ুয়াদের এক হোস্টেল থেকে অন্য হোস্টেলে না যাওয়ার জন্য বলা হয়েছে। এ বার ল্যাব আর অফিস বন্ধ করা হল। মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত বন্ধ রাখা হবে। সোমবার আবার পর্যালোচনা করার পর পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।’’ রেজিষ্টার বলেন, "ল্যাব ও অফিস গুলি বন্ধ রাখা হয়েছে। যাতে করোনা গোষ্ঠী সংক্রমন আটকাতেই এই সিদ্ধান্ত।"

পূ্র্ণ লকডাউন নয় হচ্ছে না বলেও জানিয়েছেন রেজিষ্টার। তাঁর কথায়, ‘‘সরকারি বিধিনিষেধ মেনে চলা হচ্ছে। ক্যাম্পাসের ভিতরে জরুরি জিনিসপত্রের দোকানপাট রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kharagpur iit Coronavirus COVID19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE