Advertisement
০৭ মে ২০২৪
Death

দিঘায় নিজের হোটেল থেকে উদ্ধার ব্যবসায়ীর ঝুলন্ত দেহ, কারণ ঘিরে ঘনাচ্ছে রহস্য

দিঘা থানার পুলিশ ব্যবসায়ীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী ভাবে ওই ব্যক্তির মৃত্যু তা ঘিরেও রহস্য দানা বেঁধেছে।

ময়নাতদন্তের জন্য নিয়ে  যাওয়া হয়েছে দেহ।

ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে দেহ। —নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র
দিঘা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১২:২১
Share: Save:

নিউ দিঘায় নিজের হোটেলের ঘর থেকেই উদ্ধার হল হোটেল ব্যবসায়ীর ঝুলন্ত দেহ। শনিবারের ওই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তি সুব্রত সরকার (৬৬) হাওড়ার শিবপুরের বাসিন্দা। সুব্রত দীর্ঘদিন ধরেই হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত। তিনি নিজেই ওই হোটেলের একটি ঘরে বসবাস করতেন। সুব্রতর হোটেলের এক কর্মচারি বলেন, ‘‘শুক্রবার রাত ১১টা নাগাদ অন্য দিনের মতোই খাওয়াদাওয়া সেরে নিজের ঘুমিয়েছিলেন সুব্রতবাবু। কিন্তু শনিবার সকাল ৫টা নাগাদ আমি ওঁকে ডাকতে গিয়ে কোনও সাড়া পাইনি। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তখনই সন্দেহ হওয়ায় পাশের হোটেলের কর্মীকে খবর দিই। তাঁরা এসে ঘরের কাঁচের জানালা ভেঙে ভেতরে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওঁর দেহ দেখতে পান।’’

দিঘা থানার পুলিশ ব্যবসায়ীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী ভাবে ওই ব্যক্তির মৃত্যু তা ঘিরেও রহস্য দানা বেঁধেছে। পুলিশ বিষয়টির তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death digha Hotels
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE