Advertisement
২৪ এপ্রিল ২০২৪
dead body

চন্দ্রকোনার গ্রামে ফিরল এসএসকেএমের ফেরানো শুভদীপের দেহ, শোকের আবহ এলাকায়

গত ১৮ মে মোটরবাইক দুর্ঘটনায় জখম হয়েছিলেন শুভদীপ। এর পর গত ২৩ মে মৃত্যু হয় তাঁর।

Dead body of Subhodip Paul of Paschim Medinipur returned to his home at Chandrakona from SSKM hospital

শুভদীপ পাল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৮:২৭
Share: Save:

গ্রামে ফিরল এসএসকেএম হাসপাতাল থেকে ফেরানো শুভদীপ পালের দেহ। মঙ্গলবার গভীর রাতে কলকাতা থেকে শুভদীপের দেহ নিয়ে যাওয়া হয় পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার মানিককুণ্ড গ্রামে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ মানিককুণ্ড গ্রাম।

গত ১৮ মে মোটরবাইক দুর্ঘটনায় জখম হয়েছিলেন শুভদীপ। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, আহত শুভদীপকে উদ্ধার করে পুলিশ এনআরএস মেডিকেল কলেজে ভর্তি করে। শুভদীপের বৌদি দীপালি পাল বলেন, ‘‘গত ১৮ মে রাতে দুর্ঘটনায় পড়ে শুভদীপ। প্রথমে ওকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ও ভেন্টিলেশনে ছিল। এর পর আমরা গত ২০ মে এসএসকেএমে নিয়ে যাই। তখন মদনদার সঙ্গে যোগাযোগ করেছিলাম।’’ এসএসকেএম হাসপাতালে তাঁদের চার থেকে পাঁচ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল বলেও অভিযোগ করেছেন দীপালি।

দিন কয়েক টানাপড়েনের পর মঙ্গলবার মৃত্যু হয় শুভদীপের। এলাকায় মিশুকে ছেলে হিসাবে পরিচিত ছিলেন শুভদীপ। তাঁর বাবা রণজিৎ পাল সামান্য কৃষক। শুভদীপের রোজগারের উপর নির্ভর করে চলত সংসার। তাঁর মৃত্যুতে শোকের আবহ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Chandrakona SSKM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE