Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jhargram

প্রায় ১৮ লক্ষ টাকার ১০৬টি মোবাইল উদ্ধার করে ফেরাল ঝাড়গ্রাম পুলিশ

ঝাড়গ্রাম জেলা থেকে শুরু করে পাশাপাশি জেলা এবং পার্শ্ববর্তী রাজ্য ওড়িশা, ঝাড়খণ্ড থেকে ফোনগুলি উদ্ধার করে নিয়ে আসে জেলা পুলিশের একটি বিশেষ দল।

শুক্রবার ঝাড়গ্রাম জেলা পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে মোবাইল ফোনগুলি আসল মালিকদের কাছে তুলে দেওয়া হয়।

শুক্রবার ঝাড়গ্রাম জেলা পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে মোবাইল ফোনগুলি আসল মালিকদের কাছে তুলে দেওয়া হয়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ২৩:৩৫
Share: Save:

চুরি যাওয়া ও হারানো ১০৬টি মোবাইল ভিন্‌ রাজ্য থেকে উদ্ধার করে তা প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দিল ঝাড়গ্রাম জেলা পুলিশ। শুক্রবার ঝাড়গ্রাম জেলা পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে করোনাবিধি মেনে মোবাইল ফোনগুলি আসল মালিকদের কাছে তুলে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, মোবাইলগুলির আনুমানিক বাজারদর প্রায় ১৮ লক্ষের কাছাকাছি।

পুলিশ সূত্রে খবর, ঝাড়গ্রাম জেলা থেকে শুরু করে পাশাপাশি জেলা এবং পার্শ্ববর্তী রাজ্য ওড়িশা, ঝাড়খণ্ড থেকে ফোনগুলি উদ্ধার করে নিয়ে আসে জেলা পুলিশের একটি বিশেষ দল। জেলা পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘২০১৯ সালে ‘প্রত্যাবর্তন’ কর্মসূচি শুরু হয়। ২০১৯ সালে ৫৮০টি মোবাইল উদ্ধার করে সেগুলি আসল মালিকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছিল। যার আনুমানিক বাজারমূল্য ছিল প্রায় ৬০ লক্ষ ৭৫ হাজার টাকা। ২০২০ সালে ২৫৭টি মোবাইল ফেরত দেওয়া হয়। যার আনুমানিক প্রায় ৪৫ লক্ষ টাকার ছিল। চলতি বছরে ১০৬ টি মোবাইল ফিরিয়ে দেওয়া হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram mobile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE