Advertisement
১৮ মে ২০২৪
Ludo Game

অনলাইনে লুডো খেলতে গিয়ে প্রেম, প্রেমিকা অন্যত্র বিয়ে করতেই গোপন ছবি ফাঁস! মহিষাদলে ধৃত যুবক

অনলাইনে লুডো খেলতে গিয়ে পরিচয় হয়েছিল দু’জনের। যা পর্যায়ক্রমে প্রণয়ের সম্পর্কে গড়ায়। এর জেরে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদও হয়ে গিয়েছিল যুবকের!

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পটাশপুর শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৪
Share: Save:

অনলাইনে লুডো খেলতে গিয়ে পরিচয় হয়েছিল দু’জনের। যা পর্যায়ক্রমে প্রণয়ের সম্পর্কে গড়ায়। এর জেরে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদও হয়ে গিয়েছিল যুবকের! পরে তাঁর সঙ্গে সম্পর্কে ইতি টানেন প্রেমিকাও। বিয়েও করেন অন্যত্র। ‘প্রতিহিংসার বশে’ সেই প্রেমিকার গোপন ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের মহিষাদলের এই ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছু দিন আগে অনলাইনে লুডো গেম খেলতে গিয়ে পটাশপুরের এক বিবাহবিচ্ছিন্না মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন মহিষাদল থানার মলুবসান গ্রামের বিবাহিত যুবক স্বরূপ ঘণ্টি। এই ঘটনার জেরে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় ওই যুবকের। পরে প্রেমিকাও গোপনে অন্যত্র বিয়ে করে নেন। যুবক তাঁর সঙ্গে যোগাযোগ করার একাধিক চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও ভাবেই প্রাক্তন প্রেমিকার ঠিকানা জানতে পারেননি। অভিযোগ, এর পরেই কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেন স্বরূপ। তা জানাজানি হতেই মহিলার বাড়িতে দাম্পত্য কলহ শুরু হয়। এর পর মহিলার মা পটাশপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ওই যুবককে মহিষাদলের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার তাঁকে কাঁথি মহকুমা আদালতে হাজির করানো হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশের তরফে গোটা বিষয়টিই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ludo Game Ludo arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE