Advertisement
১৬ মে ২০২৪

হলদিয়ায় কারখানা লাগোয়া এলাকায় আগুন! ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

শুক্রবার সন্ধ্যায় হলদিয়ার দুর্গাচকের অদূরে একটি কারখানার পিছনে একটি ঝোপে আগুন লাগে। কে বা কারা এই আগুন লাগিয়েছে বা কী ভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি।

Massive fire breaks out in Haldia

আগুন লাগার ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২১:০২
Share: Save:

হলদিয়া শিল্পাঞ্চলে একটি কারখানা লাগোয়া এলাকায় আগুন লাগার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল। ঘটনাস্থলে যায় দমকলের ৬টি ইঞ্জিন। তবে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় হলদিয়ার দুর্গাচকের অদূরে একটি কারখানার পিছনে একটি ঝোপে আগুন লাগে। কে বা কারা এই আগুন লাগিয়েছে বা কী ভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি। তবে দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ায় আতঙ্ক ছড়ায় কারখানার কর্মীদের মধ্যে। ধোঁয়ায় ভরে যায় চারদিক। খবর যায় দমকলে। তড়িঘড়ি দমকলের ২টি ইঞ্জিন ঘটনাস্থলে হাজির হয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু তাতেও নিয়ন্ত্রণে আসেনি আগুন। ধাপে ধাপে আরও ৪টি দমকলের ইঞ্জিন আসে।

এ নিয়ে হলদিয়ার এসডিপিও রাহুল পাণ্ডে বলেন, ‘‘কী ভাবে ওই জায়গায় আগুন লেগেছে তা স্পষ্ট নয়। তবে এই আগুন কারখানা চত্বর থেকে একটু দূরে ছিল। তাই শিল্পাঞ্চলের কোনও ক্ষতির আশঙ্কা ছিল না। খবর পেয়ে দমকল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে এসেছে। হলদিয়া উন্নয়ন পর্ষদ সূত্রে খবর, বড়সড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE