Advertisement
০৩ মে ২০২৪
Dilip Ghosh

ভোট ঘোষণার আগেই দেওয়াল লিখনে নেমে পড়লেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ

শনিবার মেদিনীপুর শহরের বক্সিবাজার এলাকায় একটি মন্দিরে পুজো দিয়ে দেওয়াল লিখনে বিজেপির প্রতীকে রং করেন দিলীপ। তার পরেই ওই এলাকার মানুষদের সঙ্গে কথা বলেন।

An image of Dilip Ghosh

মেদিনীপুর শহরে দেওয়াল লিখন করলেন মেদিনীপুর সাংসদ দিলীপ ঘোষ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৩
Share: Save:

লোকসভা নির্বাচনের দিন ঘোষণা হয়নি এখনও। তার আগে মেদিনীপুর শহরে দেওয়াল লিখন করলেন মেদিনীপুর সাংসদ দিলীপ ঘোষ। সেই সঙ্গে ‘গৃহ সম্পর্ক অভিযান’ও করেন।

শনিবার মেদিনীপুর শহরের বক্সিবাজার এলাকায় একটি মন্দিরে পুজো দিয়ে দেওয়াল লিখনে বিজেপির প্রতীকে রং করেন দিলীপ। তার পরেই ওই এলাকার মানুষদের সঙ্গে কথা বলেন। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‘সন্দেশখালিতে গত ১২ বছরের অত্যাচারের প্রতিবাদ হচ্ছে। সাধারণ মানুষ বেরিয়ে এসে প্রতিবাদ করছেন। মহিলাদের উপর অত্যাচারের প্রতিবাদ করছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যে বলে ওদের বদনাম করার চেষ্টা চালাচ্ছেন। তারই প্রতিবাদ করছে মানুষ। থানায় পুলিশ অভিযোগ নিতে চাই না, সেখানে বড় বড় পুলিশ অফিসার ডিজি আইজি যাচ্ছেন। কেন যাচ্ছেন আর কেন ওদের কথা মানুষ শুনবে। ওদের সব কিছু বুঝতে দেরি হয়। ইডি, সিবিআই এর উপর লোককে দিয়ে আক্রমণ করে যখন বলছিল জনরোষ। আজ তাদের নেতাদের জুতা পেটা করছে, তখন তৃণমূলের বুদ্ধি হয়েছে, এটা জনরোষ।’’

তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরা বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ্মীর ভান্ডার প্রকল্প সব রাজ্যের কাছে দৃষ্টান্ত। অন্য রাজ্যেও এই প্রকল্প হচ্ছে। পঞ্চায়েত নির্বাচনের সময় বিরোধী দলনেতা বলেছিলেন, বিজেপি ক্ষমতায় এলে ২০০০ টাকা করে দেবে। সন্দেশখালিতে আগে পুলিশ ছিল, এখনও আছে। আগামী দিনেও থাকবে। বিজেপি শাসিত রাজ্যের মতো কোনও ঘটনা এই রাজ্যে ঘটেনি। ওরা ভুলে গিয়েছেন বিজেপি শাসিত রাজ্যের ঘটনাগুলি। এখানে সব দলের লোকেরা যেতে পারছে অথচ বিজেপি শাসিত রাজ্যে সংবাদমাধ্যমকেও বাঁধা দেওয়া হয়েছে। দেওয়াল লিখন করল আর মাটিতে বসে ভাত খেল, সেটা মানুষ আর নেবে না। কারণ এত বছর কোথায় ছিল। এ বারে দিল্লি থেকে চলে আসবে নাটক করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh midnapore BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE