Advertisement
১৭ মে ২০২৪
Old Man

সপ্তম শ্রেণির ছাত্রীকে ভুল বুঝিয়ে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী দাদুর বিরুদ্ধে, সবংয়ে গ্রেফতার প্রৌঢ়

শুক্রবার দুপুরে যখন বাড়ির সবাই ঘুমোচ্ছেন, অভিযোগ, তখন প্রতিবেশী নাতনিকে নিজের ঘরে ডেকে আনেন পেশায় গ্রামীণ চিকিৎসক। তার পরেই তিনি নাবালিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৬:৫৯
Share: Save:

দুপুরে বাড়ির সবাই যখন ঘুমোচ্ছিলেন, তখনই এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী দাদুর বিরুদ্ধে। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবংয়ে।

সবং থানা এলাকার বাসিন্দা ৫৩ বছরের স্বপন গোস্বামী পেশায় গ্রামীণ চিকিৎসক। শুক্রবার দুপুরে তিনি প্রতিবেশী এক নাবালিকাকে ডেকে আনেন। নাবালিকা প্রৌঢ়কে 'দাদু' বলে ডাকে। বাড়ির সকলে যখন ঘুমোচ্ছেন, অভিযোগ, তখন তিনি সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করেন। নাবালিকা ধর্ষণের কথা বাড়িতে জানালে স্বপন তাঁকে খুন করারও হুমকি দেন বলে অভিযোগ। নাবালিকা বাড়িতে ফিরে ঘটনা জানিয়ে দেয় তার মা-বাবাকে। শুক্রবার সন্ধ্যায় নাবালিকার পরিবার স্বপনের বিরুদ্ধে সবং থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের উপর ভিত্তি করে পুলিশ অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেফতার করেছে। শনিবার স্বপনকে তোলা হয় মেদিনীপুর আদালতে। পুলিশ তাঁকে ১০ দিনের জন্য নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন করেছে। সবং হাসপাতালে নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE