Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports

জঙ্গলমহলের খেলোয়াড়রা পেলেন রাজ্য সরকারের চাকরি, উচ্ছ্বসিত শালবনি জাগরণ ক্লাব

২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত খেলা হয়েছে প্রতি বছর, ২০১৯ সাল বাদে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৯:০৩
Share: Save:

শুধু জঙ্গলমহলে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা নয়, খেলোয়াড়রা যাতে উৎসাহ পান সেই ব্যবস্থাও করছে রাজ্য সরকার। বৃহস্পতিবারই নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে জঙ্গল মহলের যুবক-যুবতীদের হাতে সরকারি চাকরির নিয়োগপত্র তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই শিবির থেকে চাকরি প্রাপ্তদের তালিকায় রয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি জাগরণ ক্লাবের খেলোয়াড়রাও।

২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত খেলা হয়েছে প্রতি বছর, ২০১৯ সাল বাদে। সেই হিসাবে রয়েছেন মোট ৩২ জন খেলোয়াড়। এদের মধ্যে ৮ জন আগেই চাকরি পেয়েছেন। বৃহস্পতিবার নতুন করে ১০ জন চাকরির নথিপত্র পেলেন। এ ছাড়াও ৮ জনের নথিপত্র চূড়ান্ত পরীক্ষা হয়ে গিয়েছে, চাকরির নিয়োগপত্রও প্রায় তৈরি হয়ে গিয়েছে। তবে বয়সের জন্য ৬ জনের নিয়োগ আটকে আছে। এর মধ্যে আবার পাঁচজন তাড়াতাড়ি চাকরি পাবেন, কারণ তাঁদের বয়স নির্দিষ্ট কোঠায় পৌঁছবে।

২০১৮ সালের জঙ্গলমহল মহিলা ফুটবল জেলা চাম্পিয়ন শালবনি জাগরণ দলের ৫ সদস্য খুব শীঘ্রই নিয়োগপত্র পেয়ে যাবে বলে আশাবাদী ক্লাবের কর্মকর্তারা। শালবনি জাগরণ ক্লাবের সম্পাদক সন্দীপ সিংহ জানিয়েছেন, ‘‘যে দিন থেকে জঙ্গলমহল কাপ শুরু হয়েছে, সেই সময় থেকেই এই ক্লাব জেলার মান রক্ষা করে চলেছে। ২০১৭ সালে রানার্স হয়েছিল, ২০১৮ সালে চ্যাম্পিয়ন হয়। সেই সময় ওই দলে যাঁরা ছিলেন তাঁদের মধ্যে ৮ জন চাকরি পেয়েছেন। বাকিদের নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে। রাজ্য এবং জেলা চ্যাম্পিয়ন হয়ে পশ্চিম মেদিনীপুর জেলাতে মান রেখেছে শালবনি ব্লকের এই ক্লাব।’’ এতে জঙ্গলমহল এলাকার খেলোয়াড়দের মধ্যে বাড়ছে উৎসাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sports Salbani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE