Advertisement
২৪ এপ্রিল ২০২৪
cheating

চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণা, দাসপুরে, পুলিশের জালে শিক্ষক-সহ ৩

দাসপুরের মহম্মদপুরের বাসিন্দা সুসমন বেরার বিরুদ্ধে বেকার যুবকদের সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ ছিল।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে অভিযুক্তদের।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে অভিযুক্তদের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২০:১৯
Share: Save:

সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করল পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন এক শিক্ষকও। রবিবার ধৃতদের তোলা হয়েছিল ঘাটাল মহকুমা আদালতে। বিচারক তাঁদের তিন দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দাসপুরের মহম্মদপুরের বাসিন্দা সুসমন বেরার বিরুদ্ধে বেকার যুবকদের সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ ছিল। তার ভিত্তিতেই পুলিশ ওই যুবকের বাড়িতে শনিবার রাতে অভিযান চালায়। তাঁর বাড়ি থেকে সাতটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। যার বাজারমূল্য প্রায় ছ’লক্ষ টাকা। তার মধ্যে একটি মোবাইল ফোনের দাম দেড় লক্ষ টাকার কাছাকাছি। এ ছাড়া বেশ কিছু রাবার স্টাম্পও পাওয়া গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই চক্রে সুসমনের সঙ্গে ছিলেন সন্দীপ করণ নামে এক শিক্ষক এবং পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার বাসিন্দা অশোক বর্মণ নামে এক সব্জি ব্যবসায়ীও। তদন্তকারীরা জানতে পেরেছেন, সুসমন এলাকায় দামি গাড়ি নিয়ে ঘোরাফেরা করতেন। এর পাশাপাশি এলাকার ক্লাব এবং প্রতিষ্ঠানকেও বিপুল অঙ্কের টাকা দিয়েও সাহায্য করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cheating arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE