Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Murder

Murder: মগরাহাটে গুলির লড়াই! ইদের রাতের পর আবারও খুন, লেনদেন নিয়ে বচসায় গুলি মত্ত যুবককে

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই যুগদিয়া এলাকায় গাঁজা বিক্রি করছেন মনোহন। তা নিয়ে এলাকায় গোলমালও বেধেছিল।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৯:২২
Share: Save:

২৪ ঘণ্টার মধ্যেই আবারও খুনের ঘটনা দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে। এ বার লেনদেন সংক্রান্ত বচসায় দিনেদুপুরে শ্যুটআউটে খুন হলেন এক মত্ত যুবক। বুধবার বিকেলে মগরাহাটের বেনীপুকুর এলাকার এই ঘটনায় গুলিবিদ্ধ আরও এক যুবক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে মগরাহাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মগরাহাটের গোকর্ণী পঞ্চায়েতের বেনীপুকুর এলাকার নিহত যুবকের নাম মোজাম ঢালি (৩৩)। তিনি স্থানীয় রামনগর গ্রামের বাসিন্দা। মোজামকে খুনের অভিযোগে মনোহর মোল্লা নামে স্থানীয় এক গাঁজার কারবারিকে খুঁজছে পুলিশ।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই যুগদিয়া এলাকায় গাঁজা বিক্রি করছেন মনোহন। তা নিয়ে এলাকায় গোলমালও বেধেছিল।

পুলিশে সূত্রে খবর, বুধবার দুপুরে বেনীপুকুর এলাকার মনোহরের সঙ্গে বসে একসঙ্গে মদ্যপান করছিলেন মোজাম ঢালি এবং রেজওয়ান ঢালি। অভিযোগ, সে সময়ই লেনদেন নিয়ে মনোহরের সঙ্গে মোজামদের বচসা শুরু হয়। দু’পক্ষের মধ্যে তর্কাতর্কির মাঝেই আচমকা পিস্তল বার করে মোজামদের লক্ষ্য করে গুলি চালান মনোহর। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোজামের। অন্য দিকে, রেজওয়ানকে আশঙ্কাজনক অবস্থায় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শ্যুটআউটের পর এলাকা থেকে চম্পট দেন মনোহর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ। বৃহস্পতিবার ডায়মন্ড হারবার হাসপাতাল মর্গে মোজামের দেহের ময়নাতদন্ত করা হবে পুলিশ সূত্রের খবর। মনোহরের কাছে কী করে ওই পিস্তল এল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, এই নিয়ে টানা দু’দিন মগরাহাটে খুনের ঘটনা ঘটল। মঙ্গলবার ইদের রাতে দুই পরিবারের মধ্যে জমি-বিবাদের জেরে মগরাহাটের মাহিতলা এলাকায় খুন হয়েছিলেন ইজাজুল শেখ (৩৫) নামে এক যুবক। পরের দিনই বেনীপুকুরে খুন হলেন আরও এক যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.